×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৪ অগস্ট ২০২১ ই-পেপার

মাত্র ৩১২ টাকায় বিমান সফর করতে পারবেন আপনিও

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৬ নভেম্বর ২০১৭ ১৯:৩৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

শীত প্রায় চলেই এসেছে। সামনে ডিসেম্বর মাস। ঘোরার জন্য এক্বেবারে পারফেক্ট সিজন। আর এমন সময় যদি ৩১২ টাকায় বিমানে চড়ার সুযোগ মিলে যায়, কেমন হয় বলুন তো। দারুণ না? এমনটাই সত্যি হতে চলেছে। ভারতীয় বিমান সংস্থা ‘গো এয়ার’ নিয়ে এসেছে এই অফার।

মাত্র ৩১২ টাকার বিনিময়ে বিমানে চেপেই ভারতের বেশ কিছু জায়গায় পৌঁছে যেতে পারেন। সংস্থার তরফে বিবৃতিতে জানানো হয়েছে, এটি একটি ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ’ অফার অর্থাৎ আগে এলে আগে পাবেন এই ভিত্তিতে টিকিট দেওয়া হবে। বুকিং শুরু হয়েছে গত ২৪ নভেম্বর থেকে। চলবে আগামী ২৯ নভেম্বর পর্যন্ত। অফারের সময়সীমার মধ্যে টিকিট কাটলে আপনি ১ ডিসেম্বর ২০১৭ থেকে ২৮ অক্টোবর ২০১৮-র মধ্যে যাত্রা করতে পারবেন।

আরও পড়ুন: মিস ইউনিভার্সে ভারতের প্রতিনিধি এই সুন্দরী, জেনে নিন কে ইনি

Advertisement


তবে সব রুটের টিকিটে কিন্তু এই ছাড় মিলছে না। দিল্লি-লখনউ, দিল্লি-চণ্ডীগড়, বেঙ্গালুরু-গোয়া, আমদাবাদ-মুম্বই, হায়দরাবাদ-বেঙ্গালুরু এবং আরও কয়েকটি রুটের টিকিটে মিলছে এই ছাড়। কলকাতা থেকে কোনও রুটের বিমানেই এই অফার কার্যকরী নয়। তাই এমন ভাবেই আপনাকে ট্রিপ সাজাতে হবে, যাতে নির্দিষ্ট জায়গায় পৌঁছে এই অফারের সুবিধে নিতে পারেন। আর কর্মসূত্রে যাঁরা অন্য রাজ্যে রয়েছেন, তাঁদের কোনও ঝক্কিই নেই। স্রেফ টিকিট কাটুন আর বেরিয়ে পড়ুন।



Tags:

Advertisement