Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

বর্ষায় নয়া অফার আনল জিও

সংবাদ সংস্থা
মুম্বই ১৯ জুলাই ২০১৮ ০০:২৬

বর্ষার মরসুমে নয়া অফার আনল রিলায়্যান্স জিও। এ বার জিও-র ফিচার ফোন মিলবে মাত্র ৫০১ টাকার বিনিময়ে। সৌজন্য, ‘জিওফোন মনসুন হাঙ্গামা’ অফার।

জিও-র তরফে জানানো হয়েছে, গ্রাহকের যে কোনও ব্র্যান্ডের পুরনো ফিচার ফোন জমা করে ৫০১ টাকার বিনিময়ে পাওয়া যাবে ওই নয়া ফোন। আগামী ২০ জুলাই বিকেল ৫টা নাগাদ এই অফার শুরু হবে। তবে এটি জিওফোন ২-এর জন্য প্রযোজ্য নয়। যা স্বাধীনতা দিবসে বাজারে ছাড়বে সংস্থা। নিজেদের ৪১তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা করেছে জিও।

কী কী রয়েছে সুবিধা মিলবে এই অফারে? জিও-র তরফে জানানো হয়েছে, জিও-র ৪জি পরিষেবা ফায়দা তুলতে হলে গ্রাহককে ৪৯ টাকা বা ১৫৩ টাকার রিচার্জ করাতে হবে। শুধুমাত্র প্রিপেড গ্রাহকেরাই এই সুবিধা পাবেন। ৪৯ টাকার রিচার্জে মিলবে ১ জিবি ডেটা। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং। এটি ভ্যালিডিটি থাকবে ২৮ দিনের। অন্য দিকে, ১৫৩ টাকার প্রিপেড রিচার্জে প্রতি দিন পাওয়া যাবে দেড় জিবি ডেটা। এবং লোকাল, এসটিডি ও রোমিংয়ে মিলবে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। এটিও চালু থাকবে ২৮ দিনের জন্য।

Advertisement

আরও পড়ুন: ফেরত দিন ওভারটাইমের টাকা!

আরও পড়ুন: জেলা সদর থেকে এ বার ‘বাংলাশ্রী এক্সপ্রেস’

জিওফোন ২-তে মিলছে একগুচ্ছ অ্যাপ, যা এত দিন কেবলমাত্র স্মার্টফোনেই দেখা যেত। এটি চালু হবে আগামী ১৫ অগস্ট থেকে। এতে ফেসবুক, ইউটিউব, হোয়াট্‌সঅ্যাপ ছাড়াও থাকছে ৪জি-র নেটওয়ার্ক পরিষেবা। ভয়েস কম্যান্ডের সাহায্যে কল করা, মেজেজ পাঠানো, ইন্টারনেটে সার্চ করার মতো একগুচ্ছ সুবিধা থাকবে এতে।

আরও পড়ুন

Advertisement