×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

জিও আনল পাঁচ নতুন প্ল্যান, শুরু ৩৯৯ টাকা থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা২৪ সেপ্টেম্বর ২০২০ ১৭:০৩
জিও আনল নতুন পোস্টপেইড প্ল্যান।

জিও আনল নতুন পোস্টপেইড প্ল্যান।

আইপিএল শুরু হয়ে গিয়েছে। জমে উঠেছে টুর্নামেন্ট। এখন দরকার অনেক ইন্টারনেট ডেটা। আইপিএল শুরু হওয়ার আগেই বেশ কয়েকটা প্রিপেইড প্ল্যান ঘোষণা করে রিলায়েন্স জিও। সেই সব প্ল্যানে প্রিপেইড গ্রাহকরা যাতে আইপিএল ম্যাচ দেখতে পারেন তার সুবিধা দেওয়া হয়। এবার জিও পোস্টপেইড গ্রাহকদের জন্যও নতুন প্ল্যান ঘোষণা করল। শুধু আইপিএল দেখাই নয়, কয়েকটি প্ল্যানে করোনা পরিস্থিতিতে সপরিবারে ওয়ার্ক ফর্ম হোমের সুবিধাও মিলবে।

জিও পোস্টপেইড প্লাস। এই নামে পাঁচটি প্ল্যান ঘোষণা করা হয়েছে। খরচ মাসে ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। সংস্থার পক্ষে জানানো হয়েছে, ২৪ সেপ্টেম্বর থেকে এই প্ল্যানগুলি কার্যকর হবে। সবক'টির সঙ্গেই বিনামূল্যে পাওয়া যাবে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্স-এর সাবস্ক্রিপশন।

এক নজরে দেখে নেওয়া যাক কোন প্ল্যানে কী কী সুবিধা মিলবে।

Advertisement

জিও পোস্টপেইড প্লাস ৩৯৯ টাকার প্ল্যান

আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস। সঙ্গে এক মাসে ৭৫ জিবি ডেটা। ২০০ জিবি পর্যন্ত না ব্যবহার করা ডেটার রোলওভার। বিনামূল্যে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্স-এর সাবস্ক্রিপশন। জিওসাভন, জিওসিনেমা এবং জিওটিভি ব্যবহারের সুযোগ।

জিও পোস্টপেইড প্লাস ৫৯৯ টাকার প্ল্যান

আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস। সঙ্গে এক মাসে ১০০ জিবি ডেটা। ২০০ জিবি পর্যন্ত না ব্যবহার করা ডেটার রোলওভার। বিনামূল্যে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্স-এর সাবস্ক্রিপশন। জিওসাভন, জিওসিনেমা এবং জিওটিভি ব্যবহারের সুযোগ।

জিও পোস্টপেইড প্লাস ৭৯৯ টাকার প্ল্যান

আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস। সঙ্গে এক মাসে ১৫০ জিবি ডেটা। ২০০ জিবি পর্যন্ত না ব্যবহার করা ডেটার রোলওভার। বিনামূল্যে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্স-এর সাবস্ক্রিপশন। জিওসাভন, জিওসিনেমা এবং জিওটিভি ব্যবহারের সুযোগ। একই বিলে আরও দু'টি সিম কার্ড বিনা খরচে ব্যবহারের সুযোগ।

জিও পোস্টপেইড প্লাস ৯৯৯ টাকার প্ল্যান

আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস। সঙ্গে এক মাসে ২০০ জিবি ডেটা। ৫০০ জিবি পর্যন্ত না ব্যবহার করা ডেটার রোলওভার। বিনামূল্যে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্স-এর সাবস্ক্রিপশন। একই বিলে আরও তিনটি সিম কার্ড বিনা খরচে ব্যবহারের সুযোগ।

জিও পোস্টপেইড প্লাস ১,৪৯৯ টাকার প্ল্যান

আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস। সঙ্গে এক মাসে ৩০০ জিবি ডেটা। ৫০০ জিবি পর্যন্ত না ব্যবহার করা ডেটার রোলওভার। বিনামূল্যে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার এবং নেটফ্লিক্স-এর সাবস্ক্রিপশন। আমেরিকা এবং সংযুক্ত আরব আমিরশাহীতে কথা বলার জন্য আনলিমিটেড ডেটা ও ভয়েস কলের সুযোগ।

আরও পড়ুন: জিও আনল আইপিএল অফার, মোবাইলে ম্যাচ দেখতে সস্তার প্ল্যানে সুবিধা অনেক

আরও পড়ুন: প্যারাসুটে বিছানা পেতে ঘুম দিলেন হাসান কাভাল​

এই প্ল্যানগুলি লঞ্চ করার সময়ে জিও-র ডিরেক্টর আকাশ আম্বানি জানিয়েছেন, "ইতিমধ্যেই আমরা ৪০ কোটি প্রিপেইড গ্রাহকের আস্থা অর্জন করেছি। এবার লক্ষ্য, পোস্টপেইড গ্রাহকের সংখ্যা বাড়ানো। এই প্ল্যানগুলি সেই কাজই করবে।"

Advertisement