ভারতে নয়া স্মার্টফোন লঞ্চ করতে চলেছে এলজি। চলতি বছরের শুরুতে, মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৯-এ 'এলজি ভি৫০ থিনকিউ' এবং 'এলজি জি৮ থিনকিউ' নামে দু’টি স্মার্টফোন বাজারে আনার কথা ঘোষণা করল তারা। এই দু’টি ফোন বাজারে আসার আগেই, 'এলজি কে-১২ প্লাস' নামে একটি বাজেট ফোনও লঞ্চ করে এলজি। এ বার শোনা যাচ্ছে, শুধুমাত্র ভারতীয় গ্রাহকদের জন্য কোরিয়ান এই ইলেকট্রনিক্স সংস্থা আরও একটি নতুন বাজেট স্মার্টফোন বাজারে আনছে।  

৯১ মোবাইলস-এর একটি রিপোর্ট অনুযায়ী, নতুন ওই বাজেট স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। ওই ফোন শুধু অনলাইনের মাধ্যমেই এ দেশে বিক্রি করা হবে। যদিও এখনও পর্যন্ত এই স্মার্টফোনের নাম প্রকাশ করেনি এলজি।

ওই কোম্পানির তরফে যে ছবি প্রকাশ করা হয়েছে, তা দেখে বোঝা যাচ্ছে ফোনটির পিছনে একটি গ্রেডিয়েন্ট কালার স্কিম থাকবে। এর সঙ্গেই থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরাগুলি। এই রিয়ার ক্যামেরাগুলি ফোনটির পিছনে বাঁ দিকে লাল রঙের ক্যামেরা সেন্সরের সঙ্গে লম্বালম্বি ভাবে থাকবে। তার ঠিক নীচেই থাকবে এলইডি ফ্ল্যাশ। এ ছাড়াও ফোনটিতে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। প্রকাশিত ছবিগুলি থেকে এটা স্পষ্ট যে, ভলিউম কন্ট্রোল এবং পাওয়ার বাটনটি ফোনের ডান দিকে বসানো থাকবে।

আরও পড়ুন: ভারতীয় বাজারে ঝড় তুলতে এল নোকিয়া ২.২, সীমিত সময়ের অফার, দাম...

ক্যামেরায় কেমন ছবি উঠছে তা তোলার সময়েই বোঝা যাবে। প্রিভিউ মোডে গিয়ে একইসঙ্গে ৩টি ক্যামেরায় কেমন ছবি আসছে তা প্রিভিউ করা যাবে।

আরও পড়ুন: ভারতে এল সবথেকে কমদামি ভেসপা, জেনে নিন দাম