Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

প্রতি দিন ৩ জিবি ডেটা, নয়া অফার এয়ারটেলের

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৪ অক্টোবর ২০১৭ ১৯:২৭
ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

জিও-কে মাত দিতে নয়া অফার এয়ারটেলের। এ বার থেকে দিন প্রতি ৩ জিবি ডেটা পাবেন এয়ারটেল গ্রাহকেরা। তবে শর্ত একটাই! একমাত্র ৭৯৯ টাকার প্ল্যানের প্রিপেড গ্রাহকেরাই এই সুবিধা পাবেন। শুধু তা-ই নয়, সঙ্গে মিলবে আনলিমিটেড এসটিডি-সহ লোকাল কল করার সুযোগও।

সপ্তাহখানেক আগেই নিজেদের আইফোন গ্রাহকদের জন্য এই অফার চালু করেছিল জিও। জিও-র ৭৯৯ প্ল্যান প্যাকের সঙ্গে রয়েছে ফ্রি ভয়েস কল এবং এসএমএসের সুবিধা। সঙ্গে রয়েছে জিও অ্যাপের সাবস্ক্রিপশনও। মূলত সেই প্ল্যানকে টক্কর দিতেই এয়ারটেলের এই নয়া অফার— এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল।

আরও পড়ুন

Advertisement

তেলে শুল্ক ছাঁটল কেন্দ্র, পেট্রোল-ডিজেলের দাম কমলো ২ টাকার বেশি

এই ক্রিকেটাররা এত ফিট!

জিও-র মতোই এয়ারটেলের এই অফার ২৮ দিনের জন্য প্রযোজ্য। ওই দিনের মধ্যে ৮৪ জিবি ডেটার অফার এনেছে তারা। এ ছাড়া, এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্কের সাহায্যে এই অফারের দাম মেটালে আরও সুবিধা মিলবে গ্রাহকদের। সে ক্ষেত্রে রিচার্জ করলেই সঙ্গে সঙ্গে ৭৫ টাকা ফেরত পাবেন তাঁরা। এই মুহূর্তে এয়ারটেলের ৫৯৯ এবং ৯৯৯ প্ল্যানের সঙ্গে প্রতি দিন ২ জিবি ডেটা পান গ্রাহকেরা। ওই প্ল্যানগুলিতেও আনলিমিটেড এসটিডি-সহ লোকাল কল করতে পারেন তাঁরা।

জিও এবং এয়ারটেলের লড়াইয়ে অবশ্য পিছিয়ে নেই ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল)-ও। চলতি মাসের এপ্রিলেই দেশের প্রথম মোবাইল অপারেটর হিসেবে গ্রাহকদের প্রতি দিন ৩ জিবি ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া শুরু করে বিএসএনএল।

আরও পড়ুন

Advertisement