ওয়েব দুনিয়ায় এল ভারতের অন্যতম জনপ্রিয় ডিটিএইচ পরিষেবা দেওয়া সংস্থা টাটা স্কাই। এবার থেকে টাটা স্কাইয়ের গ্রাহকেরা নিজেদের কম্পিউটারে বিনামূল্যে টিভি দেখার সুযোগ পাবেন। পাশাপাশি টাটা স্কাই অ্যাপে মাধ্যমে গ্রাহকেরা এখন থেকে নিজেদের মোবাইল ফোনে পছন্দের চ্যানেল এবং শো দেখার সুযোগ পাবেন। এছাড়া গ্রাহকেরা ব্যক্তিগত কম্পিউটারে লাইভ টিভি দেখতে পাবেন, যা টাটা স্কাই ওয়েব নামে চালু করা হয়েছে।

এই সুবিধা পেতে হলে গ্রাহককে প্রথমে টাটা স্কাইয়ের ওয়েবসাইটে ঢুকতে হবে। বিভিন্ন অপশন আসবে— হোম, লাইভ টিভি, অন ডিমান্ড, ওয়াচলিস্ট ও মাই বক্স। গ্রাহকদের প্রথমেই লগ ইন বাটনের মাধ্যমে সাইটে লগ ইন করতে হবে নিজেদের নথিভুক্ত মোবাইল নম্বর দিয়ে বা টাটা স্কাই পাসওয়ার্ড দিয়ে।

লগ ইন করার পর গ্রাহককে লাইভ টিভি অপশনে যেতে হবে। যেখানে  লাইভ টিভি এবং লাইভ শো ছাড়াও মুভি দেখার সুযোগ পাওয়া যাবে। এর মধ্যে থেকে গ্রাহককে নিজেদের পছন্দের চ্যানেল বেছে নিতে হবে যাতে তাঁরা লাইভ দেখার সুযোগ পান।

আরও পড়ুন :শাওমি লঞ্চ করল তাদের নতুন ফোন এমআই এ৩

মাই বক্স বিভাগে গ্রাহক নিজেদের পছন্দের চ্যানেলের শো এর সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। কী শো চলছে, এরপর কী শো দেখা যাবে— তা-ও জানা যাবে। অন ডিমান্ড সেকশনের মাধ্যমে টাটা স্কাইয়ের সিনেমা লাইব্রেরি থেকে পছন্দের সিনেমা দেখতে পারবেন গ্রাহকেরা।