Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

এই স্বাধীনতা দিবসে জিওমার্ট আপনাকে এমন অফার দিচ্ছে যাতে আপনি নির্দ্বিধায় কেনাকাটা করতে পারেন।

অফার এমনই যে আপনিও জিওমার্টের এই পয়সা উসুল সেল মিস করতে পারবেন না

বিজ্ঞাপন প্রতিবেদন
১৩ অগস্ট ২০২১ ০২:০৮
জিওমার্টে নজরকাড়া সেল

জিওমার্টে নজরকাড়া সেল

অবশেষে এসে গেল সেই সময়। ভারতের অন্যতম বৃহত্তম ই-কমার্স ব্র্যান্ড জিওমার্ট-এ শুরু হয়ে গেল 'ফুল পয়সা উসুল সেল'। ১৪ আগস্ট থেকে শুরু হচ্ছে এই সেল। শেষ হচ্ছে ১৮ আগস্ট। স্বাধীনতা দিবসের আনন্দকে আরও দ্বিগুণ করতে জিওমার্ট মুদি দোকানের জিনিস পত্রের উপর দিচ্ছে বিশাল ছাড়। শুধু মাত্র সবথেকে সেরা অফারই নয়, জিওমার্ট আপনাকে এমন অফার দিচ্ছে যাতে আপনি নির্দ্বিধায় কেনাকাটা করতে পারেন। যাঁরা শপিং করার পাশাপাশি পকেটে টান নিয়ে চিন্তায় থাকেন, তাঁদের জন্য এই মেগা সেল উপযুক্ত। আকর্ষণীয় অফারে ভরা এই সেলে সুযোগ রয়েছে বিপুল পরিমানে সেভিংসেরও।

এখানেই শেষ নয়। আপনি নিজের ইচ্ছামতো যা কিছু অর্ডার করতে পারেন। মিলবে বিনামূল্যে হোম ডেলিভারি। এক্ষেত্রে কোনও নূন্যতম অর্ডারের শর্ত নেই। আর এর উপরে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে শপিং করলে পাবেন আরও ১০ শতাংস ক্যাশব্যাক।

তাহলে আর অপেক্ষা কীসের? আকর্ষণীয় অফারগুলি পেতে এখনই ডাউনলোড করুন জিওমার্ট অ্যাপ। এবং এসবিআই কার্ড ব্যবহার করে ক্যাশব্যাক পেতে ভুলবেন না যেন।

এক ঝলকে দেখে নিন জিওমার্ট-এর সেরা ডিলসগুলি -

১. চায়ের সঙ্গী বিস্কুটে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়



সকালে ঘুম থেকে চায়ের সঙ্গে হোক কিংবা বিকেলের স্ন্যাক্সে, বিস্কুট আমাদের রোজকার সঙ্গী। এই বিস্কুটেই যদি ব্যাপক ছাড় পাওয়া যায় কেমন হয়? জিও মার্ট পয়সা উসুল সেল-এ ৩০০ গ্রামের থেকে শুরু করে বিস্কুটের সমস্ত বড় প্যাকেটে আপনি পাবেন ৩৩ থেকে ৫০ শতাংশ ছাড়। যেগুলি এমআরপি শুরু মাত্র ১০০ টাকা থেকে। তা হলে আর দেরি কেন?

এখনই কিনুন

২. চাইনিজ প্রিয়? নুডলস-এ ব্যপক ছাড়



আপনার চাইনিজ প্রিয়। নুডলস অন্ত প্রাণ? জিওমার্টে আপনার জন্য সুবর্ণ সুযোগ। এই সেলে ২৪০ গ্রাম কিংবা তার থেকে বেশি ওজনের বিশেষ কিছু ব্র্য়ান্ডের নুডলসে থাকছে ৩৩ শতাংশ ছাড়। এমআরপি শুরু ৬০ টাকা থেকে। তা হলে আর দেরি কেন?

এখনই কিনুন

৩. এত কম দামে কোল্ড ড্রিংকস আগে কখনও পাননি



গরম দুপুরে ঠান্ডা চুমুক। কিংবা রিফ্রেশমেন্টের সময়। কিংবা অতিথি এলে পরিবেশনের সময়ে। কোল্ড ড্রিংকসের যাতায়াত বাড়িতে তো রোজকার ঘটনা। এবার জিওমার্ট এই সেলে কোল্ড ড্রিংকসে দিচ্ছে অবিশ্বাস্য ছাড়। ১.৭৫ লিটারের উপরে কোক কিংবা ১.২ লিটারের মাজায় ছা়ড় রয়েছে ৩৩ শতাংশ। অবশ্য অফারটি বৈধ বিশেষ কিছু ব্র্যান্ডের উপরেই। এমআরপি শুরু ৭০ টাকা থেকে। তা হলে আর দেরি কেন?

এখনই কিনুন

৪. চকোলেটে ৫০ শতাংশ ছাড় পেলে রোজ হবে চকোলেট ডে



লোকাল মুদিখানা তো ছেড়েই দিন। শপিং মল বা অনলাইনে চকোলেটে ছাড়? নৈব নৈব চঃ! কিন্তু জিওমার্টের এই অফারে চকোলেটের উপর আপনি পাবেন প্রচুর পরিমাণে ছাড়। ১২৬ গ্রাম বা তার উপরে যে কোনও চকোলেট কিনুন ৩৩ থেকে ৫০ শতাংশ ছাড়ে। এমআরপি শুরু ৫০ টাকা থেকে।

এখনই কিনুন

৫. নিত্য প্রয়োজনীয় কম্বো দুর্দান্ত অফারে



বিরিয়ানি কিংবা পোলাও বানাবেন? কিংবা ঘরের জন্য রোজকার তেল প্রয়োজন? তা হলে এই কম্বো অফার আপনার জন্যই। কিনুন ৫ কেজি দাওয়াত দেবায়া বাসমতি চাল + ৫ লিটার ফরচুন রাইস ব্র্যান ওয়েল মাত্র ১০৪৯ টাকায়।(এমআরপি ১৪৭০ টাকা)

এখনই কিনুন

৬. সব থেকে সস্তায় গোটা মশলা



কথায় আছে রান্না হয় আরও খাসা, যদি তাতে পড়ে সঠিক মশলা। লোকাল বাজারে মশলার দাম এমনিতেই আকাশছোঁয়া থাকে। কখনও কখনও তার মানও ভাল হয় না। রান্নাকে স্বাদে ও গন্ধে অতুলনীয় করে তুলতে আজই গোটা মশলা কিনুন জিওমার্ট থেকে। মশলা তো খাঁটি হবেই, সেই সঙ্গে পেয়ে যাবেন ৩৩ শতাংশ ছাড়।

৭. প্রিয় গন্ধের সাবান কিনুন ৩৩ শতাংশ ছাড়ে



বাড়ির পাশের দোকানই হোক বা বড় মল, সাবানের ক্ষেত্রে ছাড় পাওয়া যায় না বললেই চলে। কিন্তু জিওমার্টের পয়সা উসুল সেলে বিশেষ কিছু ব্র্যান্ডের সাবানের মাল্টি প্যাকে আপনি পাবেন সর্বাধিক ৩৩ শতাংশ ছাড়। এমআরপি শুরু ১২৫ টাকা থেকে। তা হলে আর দেরি কেন?

এখনই কিনুন

৮. সেরা ব্র্যান্ডের ডিটারজেন্ট পান অবিশ্বাস্য দামে



ডিটারজেন্ট কে না ব্যবহার করে? কিন্তু বছরভর বাকি দোকানে এমআরপি-র উপরে ছাড় পাওয়া যায় কি? শুধুমাত্র জিওমার্টে স্বাধীনতা দিবসের সেলে ৪ কেজির উপরে বিভিন্ন ব্র্র্যান্ডের ডিটারজেন্টের উপর পান ৩০ শতাংশ ছাড়। এমআরপি শুরু ৪৮০ টাকা থেকে। তা হলে আর দেরি কেন?

এখনই কিনুন

৯. শ্যাম্পুর উপরে পান ৫০ শতাংশ ছাড়



শ্যাম্পু তো আমাদের নিত্য সঙ্গী। সেই নিত্য সঙ্গীই যদি অর্ধেক দামে পাওয়া যায়, কেমন হয়? জিওমার্টের পয়সা উসুল সেলে বিশেষ কিছু ব্র্যান্ডের ক্ষেত্রে ৫৮০ মিলিলিটার বা তার অধিক শ্যাম্পুর বোতলে পান ৫০ শতাংশ ছাড়। এমআরপি শুরু ৫০০ টাকা থেকে।

এখনই কিনুন

১০. টুথপেস্টেও ছাড়!



হ্যাঁ ঠিকই শুনেছেন। বিশেষ কিছু ব্র্যান্ডের টুথপেস্টে ৩০০ গ্রাম বা তার উপরের প্যাকে রয়েছে ৩৩ শতাংশ ছাড়। এমআরপি শুরু ১৪৯ টাকা থেকে।

এখনই কিনুন

এই সমস্ত অফার পেতে আপনাকে ঘরের বাইরেও আপনাকে বের হতে হবে না। বদলে আপনার ঘরে এসে পৌঁছে যাবে আপনার পছন্দের অর্ডার করা সামগ্রী। তার জন্য মানতে হবে কিছু সাধারণ স্টেপস।

  • জিওমার্ট ডাউনলোড করুন
  • মোবাইল নম্বর দিয়ে লগ ইন অথবা সাইন আপ করুন
  • পছন্দের জিনিস সিলেক্ট করুন এবং তা কার্টে অ্যাড করুন
  • পেমেন্ট মেথড অনুযায়ী পেমেন্ট করুন
  • সব হয়ে গেলে অর্ডার প্লেস করুন

যথাসম্ভব তাড়াতাড়ি আপনার বাড়ি পৌঁছে যাবে আপনার অর্ডার।

মহানন্দে শপিং করুন।

আরও পড়ুন