• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইফোন-১১ কিনতে নাকি কিডনি বিক্রির অপশন থাকছে, মিম দেখে হাসির রোল!

Apple
নতুন আইফোনের দাম নিয়ে মিম। ছবি: টুইটার থেকে নেওয়া।

Advertisement

ভারতীয় সময় রাত সাড়ে ১০টায় শুরু হচ্ছে অ্যাপলের ইভেন্ট। পর্দা উঠতে পারে নতুন আইফোন-সহ একাধিক গ্যাজেটের উপর থেকে। কিন্তু ইভেন্ট ঘোষণা হতেই আইফোন ১১-এর স্পেসিফিকেশনের থেকেও বেশি আলোচনা শুরু হয়েছে তার দাম কী ভাবে মেটানো যায়। সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে মজার সব মিম।

মার্কিন যুক্তরাষ্ট্রে ক্যালিফর্নিয়ায় অ্যাপলের ক্যাম্পাসে স্টিভ জোবস থিয়েটারে আজ মঙ্গলবার নতুন কিছু ঘোষণা হতে পারে।সামনে আনা হতে পারে আইফোন ১১ প্রো সহ তিনটি নতুন মডেলের ফোন, অ্যাপলের নতুন ঘড়ি ও নতুন কিছু পরিষেবাও। অধীর আগ্রহে সেদিকেই তাকিয়ে অ্যাপল প্রেমিরা।

গতবছর বিশ্বজুড়ে লঞ্চ হয় আইফোন ১০। ভারতের বাজারে আইফোন ১০-এর ন্যূনতম দাম পড়ে প্রায় ৬০ হাজার টাকা। ফলে আইফোন ১১ বা ১১ প্রো-র দাম তাকেও ছাড়িয়ে যাবে বলে মনে করা হচ্ছে। তাই তার দাম নিয়ে শুরু হয়েছে মস্করা। রোজ তৈরি হচ্ছে নতুন নতুন মিম। কেউ বলছেন, অ্যাপল ফোনের দাম মেটানোর জন্য নতুন অপশন দিচ্ছে। কিডনির বদলে পাওয়া যাবে আইফোন। কেউ বলছেন, নতুন ট্রাফিক আইনে জরিমানা দিতে দিতে তাঁদের কিডনি বিক্রি হয়ে গিয়েছে, তাই অ্যাপলকে অন্য কোনও অঙ্গ নিতে হবে।

আরও পড়ুন : শূন্যে টানা ৩০ ডিগবাজি, খোঁজ মিলল নতুন প্রতিভার

আরও পড়ুন : অ্যাপলে-আপেলে গুলিয়ে হাসির খোরাক সুন্দরী পাক টিভি অ্যাঙ্কর

কিনুন বা না কিনুন, অ্যাপলের নতুন কোনও গ্যাজেট এলে প্রযুক্তির বাজারে প্রতিবারই আলোড়ন তৈরি করে। তাই অ্যাপল নতুন কী আনছে, আর তার দাম কত, সেদিকে তাকিয়ে থাকবেন টেক-স্যাভি মানুষজন। আর অ্যাপলের এদিনের ইভেন্ট রাত সাড়ে ১০টা থেকে তাদের ইউটিউব চ্যানেলে লাইভ স্ট্রিমিং হবে।

 

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন