ভারতের বাজারে শাওমি তার নিজের জায়গা অনেকদিন আগেই করে নিয়েছে। ফোন থেকে শুরু করে ফোনের জন্য ব্যবহৃত যাবতীয় জিনিস এমনকি গৃহস্থালির জিনিসপত্র সবই শাওমি বাজারে নিয়ে এসেছে। এ বার শাওমি নিয়ে এল আরেক নতুন প্রোডাক্ট, এমআই ফ্লেক্স ফোন গ্রিপ এবং স্ট্যান্ড।

 বড় আকারের ফোনগুলি ধরতে খুবই সমস্যা হয় এবং সেই সমস্যা সমাধানের জন্য বর্তমানে বাজারে ফোন গ্রিপ, ফোন স্ট্যান্ড, পপ সকেটের চল বেড়েছে অনেক। সেই বাজারে নিজের জায়গা তৈরি করতে শাওমি নিয়ে এসেছে নতুন এই প্রোডাক্ট।

নতুন এই এমআই ফোন গ্রিপ অ্যান্ড স্ট্যান্ড আসছে মোট তিনটি রঙে, কালো, নীল এবং লাল। এটি ফোন গ্রিপের কাজ করার সঙ্গে ফোন স্ট্যান্ড হিসেবেও কাজ করবে। বাজারে প্রচলিত অন্যান্য ফোন গ্রিপের চেয়ে এটি একটু অন্যরকম। যখন ফোন গ্রিপের প্রয়োজন হবেনা তখন এটি ফ্ল্যাট অবস্থায় থাকবে,ফলে ফোন পকেটে রাখতে অসুবিধা হবে না।

আরও পড়ুন:মোবাইল ফোনের আমদানিতে শীর্ষে চিনা সংস্থা শাওমি

 

এটি ম্যাট ফিনিশ এবং উপবৃত্তাকার আকৃতির। এতে তিনটি নিয়ন্ত্রণযোগ্য লেভেল রয়েছে, যা ফোনকে ব্যবহারকারী চাহিদা অনুযায়ী নিয়ন্ত্রণ করতে পারবে। এতে মাল্টি ফাংশনাল ডিজাইন থাকায় এটাকে নানা ভাবে ব্যবহার করা যাবে এবং হাত থেকে ফোন পড়ে যাওয়ার সম্ভাবনাও কমবে।

এই ফোন গ্রিপটি তৈরি হয়েছে পিসি এবং থার্মোপ্লাস্টিক পলিউরেথেন দিয়ে তৈরি যা এই ফোনের গ্রিপকে অনেক বেশি টেকসই করেছে। ফলে হাত থেকে ফোন সহজে পরার আর সুযোগ নেই।

এই ফোন গ্রিপ এবং স্ট্যান্ডের ডাইমেনশান  ৮৪*২৫*৪ এমএম। নতুন এই ফোন গ্রিপ এবং স্ট্যান্ড আপাতত এমআই ডট কমে পাওয়া যাচ্ছে মাত্র ১৪৯ টাকায়। 

আরও পড়ুন:শুধু স্মার্টফোন নয় এ বার আসতে পারে রেডমি টিভিও