গত লোকসভা ভোটে জেতার পরে আসানসোলের সাংসদ বাবুলের কাছে হাওড়া-নয়াদিল্লি রাজধানীর আসানসোলে স্টপেজ দেওয়ার আর্জি জানায় শিল্পাঞ্চলের একাধিক বণিক সংগঠন।
নিজস্ব সংবাদদাতা
১৯ জুন, ২০১৮
Police
নিজস্ব সংবাদদাতা
কেন্দ্রীয় পরিবেশ দফতরের নতুন নিয়মে গত শুক্রবার থেকে নদী থেকে বালি তোলা নিষিদ্ধ করেছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। যে কোনও রাস্তা থেকে ২০০ মিটার এলাকা পর্যন্ত বালি মজুত করার ব্যাপারেও নিষেধাজ্ঞা জারি হয়েছে।
১৯ জুন, ২০১৮
Ujjwar Banerjee
নিজস্ব সংবাদদাতা
বুধবার রাত ৮টা নাগাদ বনপাশ স্টেশন এলাকায় চায়ের দোকান থেকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয় তৃণমূলের বিল্বগ্রাম অঞ্চলের সভাপতি উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়কে।
১৮ জুন, ২০১৮
Family of Anisur
নিজস্ব সংবাদদাতা
আনিসুর চার দিনের ইদের ছুটিতে বাড়ি এসেছিলেন। সোমবার ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু রাজনীতি সেই দূরে থেকেও সেই রাজনীতির গোলমালই তাঁর প্রাণ কাড়ল বলে পরিজনেদের আক্ষেপ।
১৮ জুন, ২০১৮
Durgapur
নিজস্ব সংবাদদাতা
শহরবাসী জানান, শনিবার সকাল ৮টা থেকে দুর্গাপুর স্টিল প্ল্যান্ট থেকে লালচে ধোঁয়া ও দুর্গন্ধ ছড়ায় এলাকায়। প্রায় চার ঘণ্টা এমন বিপত্তি চলে।
১৭ জুন, ২০১৮
Police Station
নিজস্ব সংবাদদাতা
অভিযোগকারিনী জানান, বেশ কয়েক বছর ধরে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কলাবতী মিউজিক অ্যাকাডেমিতে গান শিখতে যেত তাঁর মেয়ে। অভিযোগ, মোবাইলে মেসেজ করে তাকে কুপ্রস্তাব দিতেন ওই শিক্ষক।
১৭ জুন, ২০১৮
Police
নিজস্ব সংবাদদাতা
বিল্বগ্রামের তৃণমূল নেতা খুনের ঘটনায় দলের গোষ্ঠীদ্বন্দ্বের দিকে আঙুল তুলেছিলেন নিহতের পরিবার এবং অনুগামীরা। ওই ঘটনায় পুলিশ যে পাঁচ জনকে গ্রেফতার করেছে, তাঁরা এলাকায় তৃণমূলকর্মী হিসাবেই পরিচিত। শুক্রবার ধৃতদের আদালতে তোলা হলে বর্ধমানের সিজেএম ১০ দিন পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।
১৬ জুন, ২০১৮
Durgapur Steel Plant
সুব্রত সীট
বাড়তে থাকা চাহিদা সামাল দিতে সরবরাহের পরিকাঠামো আরও উন্নত করায় জোর দিচ্ছে বিভিন্ন রাজ্যের বিদ্যুৎ সংস্থাগুলি। প্রচলিত বিদ্যুতের খুঁটির বদলে উন্নতমানের ধাতব খুঁটি ব্যবহার করা হচ্ছে সেই কাজে। সে জন্য বিশেষ ধরনের বিম উৎপাদন করে তা ইতিমধ্যে ভিন্‌ রাজ্যে পাঠাতে শুরু করেছে দুর্গাপুর স্টিল প্ল্যান্ট।
১৬ জুন, ২০১৮
Family
নিজস্ব সংবাদদাতা
ভাড়াটে খুনি দিয়ে ছেলেকে খুন করার অভিযোগ উঠল মা ও ভাইয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় কেতুগ্রামের আনখোনা গ্রামে স্টেশন থেকে দুই বন্ধুর সঙ্গে মোটরবাইকে ফিরছিলেন নিহত সুখময় মিস্ত্রি (৩৫)। তাঁর স্ত্রীর অভিযোগ, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে শ্বশুরবাড়ির লোকেরাই খুন করিয়েছে তাঁর স্বামীকে।
১৬ জুন, ২০১৮
Leader
কাজল মির্জা
সেই রোষের জেরেই অভিযুক্তদের অনেকের বাড়িতে বৃহস্পতিবার সাতসকালেই ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। তাঁদের মধ্যে রয়েছে খেলারাম বাগদি নামে এক ত়ৃণমূল কর্মী এবং বিল্বগ্রাম পঞ্চায়েতে জয়ী তৃণমূল সদস্য শিখা বাগদির বাড়ি।
১৫ জুন, ২০১৮
Boy
নিজস্ব সংবাদদাতা
খুনের পিছনে তার কোনও যোগসূত্র  রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এ দিন ঘটনাস্থলে যান ডিসি (পূর্ব) অভিষেক মোদী, এসিপি (কাঁকসা) কমল বৈরাগ্য-সহ পুলিশের কর্তারা।
১৫ জুন, ২০১৮
accident
নিজস্ব সংবাদদাতা
আহত যাত্রীদের দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রেলারটি আটক করেছে পুলিশ। চালক ও খালাসি পলাতক।
১৪ জুন, ২০১৮
Swapan
নিজস্ব সংবাদদাতা
অভিযোগ করলেন পানাগড়ের প্রবীণ ব্যবসায়ী স্বপনকুমার মণ্ডল। ঘটনায় জড়িত সন্দেহে এক জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
১৪ জুন, ২০১৮
আরও খবর