Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madhyamik 2024

পরীক্ষাকেন্দ্র পর্যন্ত মাধ্যমিক পরীক্ষার্থীকে এগিয়ে দিতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু দাদার, গুরুতর জখম দিদিও!

দুর্ঘটনাটি হয়েছে পূর্ব বর্ধমানের ভাতারের বলগোনা-গুসকরা রোডে। ২১ বছরের এক যুবক মারা গিয়েছেন। তাঁর দিদি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

accident

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৮
Share: Save:

মাধ্যমিক পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্র পর্যন্ত এগিয়ে দিতে গিয়ে পথদুর্ঘটনায় মৃত্যু হল তার খুড়তুতো দাদার। গুরুতর জখম হয়েছেন ওই পরীক্ষার্থীর দিদিও। শুক্রবার দুর্ঘটনাটি হয়েছে পূর্ব বর্ধমানের ভাতারের বলগোনা-গুসকরা রোডের দাউরাডাঙা গ্রামের কাছে। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত্যু হওয়া যুবকের নাম অরিজিৎ ঘোষ। ২১ বছরের অরিজিতের বাড়ি ভাতারের বেরুয়া গ্রামে। পাশাপাশি, মাধ্যমিক পরীক্ষার্থীর দিদি রিক্তা ঘোষও আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শুক্রবার ছিল মাধ্যমিক পরীক্ষার প্রথম দিন। বেরোয়া গ্রামের বাসিন্দা স্মৃতি ঘোষ এ বারের পরীক্ষার্থী। এরুয়ার উচ্চ বিদ্যালয় তার পরীক্ষাকেন্দ্র। সকালে কয়েক জন সহপাঠীর সঙ্গে একটি গাড়ি ভাড়া করে পরীক্ষা দিতে যাচ্ছিল স্মৃতি। ওই গাড়ির পিছন পিছন বাইকে যাচ্ছিলেন স্মৃতির খুড়তুতো দাদা অরিজিৎ। বাইকের পিছনের আসনে ছিলেন স্মৃতির দিদি রিক্তা। সকালে বেশ কুয়াশা ছিল। বাইকের বিপরীত দিক থেকে একটি গাড়ি যে চলে এসেছে ঠাওর করতে পারেননি অরিজিৎ। গাড়ি এবং বাইকের মুখোমুখি ধাক্কা লাগে। অকুস্থলেই মৃত্যু হয় অরিজিতের। রক্তাক্ত অবস্থায় রিক্তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যদিও ওই পরীক্ষার্থীকে এই দুর্ঘটনার বিষয়ে কিছু না জানিয়ে তাকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেন স্থানীয়রা। এই ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য দিকে, মাধ্যমিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে উত্তরবঙ্গে এক পরীক্ষার্থীর আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। শুক্রবার সাহুডাঙ্গি- আমবাড়ি রাজ্য সড়কের ওই দুর্ঘটনায় আহত হয়েছে বিকি রায় নামে এক মাধ্যমিক পরীক্ষার্থী। তার বাড়ি মান্তাদারি গ্রাম পঞ্চায়েতের শিমুলগুড়ি এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhyamik 2024 Accidental Death Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE