Advertisement
২৩ এপ্রিল ২০২৪
SSC

১৪০০ এর বেশি চাকরি প্রার্থীকে সুপারিশপত্র দিচ্ছে স্কুল সার্ভিস কমিশন

আগামী ১০ নভেম্বর কাউন্সেলিং-এর দিন ঘোষণা করা হল স্কুল সার্ভিস কমিশনের তরফ থেকে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৭:৪৮
Share: Save:

আগামী ১০ নভেম্বর কাউন্সেলিং-এর দিন ঘোষণা করা হল স্কুল সার্ভিস কমিশনের তরফ থেকে। ঐ দিন থেকে শুরু হবে কর্মশিক্ষা ও শারীরশিক্ষার চাকরি প্রার্থীদের কাউন্সেলিং। মোট ১৪০৪ চাকরি প্রার্থীর সুপারিশপত্র দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) তরফ থেকে। এর মধ্যে কর্মশিক্ষায় চাকরি প্রার্থীর সংখ্যা ৫৮১ এবং শারীরশিক্ষায় চাকরি প্রার্থীর সংখ্যা ৮২৩। ১০ নভেম্বর থেকে ১১ নভেম্বর চলবে কর্মশিক্ষা চাকরি প্রার্থীর কাউন্সেলিং এবং ১২ ও ১৪ নভেম্বর চলবে শরীরশিক্ষার চাকরি প্রার্থীদের কাউন্সেলিং। ১০ থেকে ১৬ তারিখ এর মধ্যে কাউন্সেলিং প্রক্রিয়া দ্বারা চাকরি প্রার্থীদের সুপারিশপত্র দেওয়া হবে এসএসসি-র তরফ থেকে। সল্টলেক এসএসসি-র নতুন ভবনে কাউন্সেলিং এর আয়োজন করা হয়েছে। কাউন্সেলিং-এর দিনই চাকরি প্রার্থীদের স্কুল নির্বাচন করা হবে।

স্কুল সার্ভিস কমিশনের তরফ থেকে নোটিস

স্কুল সার্ভিস কমিশনের তরফ থেকে নোটিস

http://www.westbengalssc.com/sscorg/wbssc/home/ এই অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রার্থীরা বিস্তারিত তথ্য জানতে পারবেন। ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে স্কুলের তালিকাও প্রকাশ করা হয়েছে স্কুল সার্ভিস কমিশনের তরফ থেকে। এই বিষয়ে আরও বিস্তারিত তথ্য নির্ধারিত সময়ে কমিশনের তরফ থেকে অফিসিয়াল পোর্টালে প্রকাশ করা হবে বলেও জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE