Advertisement
২১ জুন ২০২৪
Law

আগামী ১১ ডিসেম্বর ল-এর প্রবেশিকা পরীক্ষা হতে চলেছে

সকাল ১১টা এবং দুপুর সাড়ে ১২টার মধ্যে হবে পরীক্ষা। এআইএলইটি ২০২৩-এর এই প্রবেশিকা পরীক্ষাটি হচ্ছে ২০২৩ থেকে ২০২৪ বর্ষের বিএ এলএলবি, এলএলএম এবং পিএইচডি কোর্সের জন্য।

ল প্রবেশিকা পরীক্ষা।

ল প্রবেশিকা পরীক্ষা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৮:২০
Share: Save:

আগামী ১১ ডিসেম্বর ২০২২ তারিখে অল ইন্ডিয়া ল এন্ট্রান্স টেস্ট (এআইএলইটি) হতে চলেছে। ন্যাশনাল ল ইউনিভার্সিটি দিল্লির তরফ থেকে পরীক্ষাটি আয়োজন করা হয়েছে। সকাল ১১টা এবং দুপুর সাড়ে ১২টার মধ্যে হবে পরীক্ষা। এআইএলইটি ২০২৩-এর এই প্রবেশিকা পরীক্ষাটি হচ্ছে ২০২৩ থেকে ২০২৪ বর্ষের বিএ এলএলবি, এলএলএম এবং পিএইচডি কোর্সের জন্য।

https://nationallawuniversitydelhi.in/ এই ওয়েবসাইট থেকে পরীক্ষার্থীরা অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য প্রথমে এআইএলইটি অ্যাপ্লিকেশন অ্যাকাউন্টে প্রথমে লগ ইন করতে হবে। এর পর পরীক্ষার্থীরা লিঙ্কে গিয়ে ডাউনলোড করতে পারবেন অ্যাডমিট কার্ড।

বিএ এলএলবি, এলএলএম এবং পিএইচডি কোর্সের প্রবেশিকা পরীক্ষায় যদি কোনও পরীক্ষার্থী এমসিকিউ প্রশ্নপত্রের কোনও প্রশ্নের ভুল উত্তর দেন তা হলে ০.২৫ নম্বর কাটা যাবে। পরীক্ষার্থীদের অবশ্যই অ্যাডমিট কার্ডে দেওয়া সময়ের মধ্যে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Law Entrance Exam Exam Pattern Institutes Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE