Advertisement
১৯ মে ২০২৪
Recruitment in BDL 2023

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজ করতে চান? একাধিক পদে কর্মী নেবে ভারত ডায়নামিক্স লিমিটেড

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে বার্ষিক বেতন ১২.১১ লক্ষ টাকা। প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে।

ভারত ডায়নামিক্স লিমিটেড।

ভারত ডায়নামিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৭:৪০
Share: Save:

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রালয়ের অধীনে রয়েছে কাজের সুযোগ। ভারত ডায়নামিক্স লিমিটেড-এ কর্মখালি। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

একাধিক বিভাগে ডেপুটি ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ ১২টি। ডেপুটি ম্যানেজার পদে বার্ষিক বেতন হবে ১৫.৭ লক্ষ টাকা। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে বার্ষিক বেতন ১২.১১ লক্ষ টাকা। প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ভারত ডায়নামিক্স লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, বরাদ্দ আবেদন মূল্যও জমা দিতে হবে। শেষে বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ১৭ জুন থেকে ১৬ জুলাই অনলাইনে আবেদনপত্র জমা দেওয়া যাবে। ২৭ জুলাই বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভারত ডায়নামিক্স লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE