Advertisement
২০ এপ্রিল ২০২৪
RBU Recruitment 2023

প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেবে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়, কোন বিভাগের জন্য?

বিশেষ প্রোজেক্টের কাজে নেওয়া হবে প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট। প্রতি মাসে ১০ হাজার টাকা করে দেওয়া হবে।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৮:৪৫
Share: Save:

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। বিশ্ববিদ্যালয়ের ‘লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স’-এর তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্বল্প সময়ের জন্য বিশেষ প্রোজেক্টের কাজে নেওয়া হবে প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট। প্রতি মাসে ১০ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রার্থীর লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর-সহ স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতেপারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া প্রয়োজন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৩০ জুন ২০২৩।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন। এ ছাড়াও আরও বিভাগে জুনিয়র রিসার্চ ফেলো নেওয়া হচ্ছে। সেই সমস্ত বিষয়ের বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE