Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bharat Electronics Limited

ভারত ইলেক্ট্রনিক্সে ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ, বেতন ৩০-৫৫ হাজার টাকার মধ্যে

ট্রেনি ইঞ্জিনিয়ার এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের মাসিক বেতন যথাক্রমে ৩০,০০০-৪০,০০০ টাকা এবং ৪০,০০০-৫৫,০০০ টাকা হবে।

চাকরির সুযোগ ভারত ইলেক্ট্রনিক্সে।

চাকরির সুযোগ ভারত ইলেক্ট্রনিক্সে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৭:৫৮
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা ভারত ইলেকট্রনিক্স লিমিটেড (বেল)-এ কর্মী নিয়োগ করা হবে। বুধবারই সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে ট্রেনি ইঞ্জিনিয়ারের ১২টি শূন্যপদে এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ারের ২৬টি শূন্যপদে।

ট্রেনি ইঞ্জিনিয়ার এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ২৮ এবং ৩২ বছর। ট্রেনি ইঞ্জিনিয়ার এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের মাসিক বেতন যথাক্রমে ৩০,০০০-৪০,০০০ টাকা এবং ৪০,০০০-৫৫,০০০ টাকা হবে।

দু’টি পদের জন্যই কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে ৫৫ শতাংশ নম্বর-সহ বিই বা বিটেক ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন কাজের অভিজ্ঞতারও। ট্রেনি ইঞ্জিনিয়ারদের ২-৩ বছরের জন্য এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ারদের ৩-৪ বছরের জন্য নিয়োগ করা হবে।

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে দু’টি পদে নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ১৫ মার্চের মধ্যে সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। ট্রেনি এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য এসসি/এসটি/ বিশেষ ভাবে সক্ষম প্রার্থী ছাড়া বাকিদের যথাক্রমে ১৭৭ টাকা এবং ৪৭২ টাকা জমা দিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE