Advertisement
১৩ জুলাই ২০২৪
Indian Institute of Packaging

কেন্দ্রীয় সংস্থায় নিয়োগ, রয়েছে ৪০-এর বেশি শূন্যপদ, বেতনও আকর্ষণীয়

কলকাতা, মুম্বই-সহ প্রতিষ্ঠানের বিভিন্ন আঞ্চলিক অফিসে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

একাধিক পদে কর্মী নিয়োগ চলছে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ প্যাকেজিং (আইআইপি)-য়ে।

একাধিক পদে কর্মী নিয়োগ চলছে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ প্যাকেজিং (আইআইপি)-য়ে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৭:৩৭
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান ইনস্টিটিউট অব প্যাকেজিং (আইআইপি)-এ একাধিক পদে কর্মী নিয়োগ চলছে। কর্মী নেওয়া হচ্ছে বিভিন্ন টেকনিক্যাল এবং নন-টেকনিক্যাল পদের জন্য। কলকাতা, মুম্বই-সহ প্রতিষ্ঠানের বিভিন্ন আঞ্চলিক অফিসে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

লেকচারার, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, ক্লার্ক, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, ইয়ং প্রফেশনাল, অ্যাকাডেমিক অ্যাডভাইজার, ভিজিটিং ফ্যাকাল্টি, প্যাকেজিং ডিজাইনার, অফিস অ্যাটেন্ডেন্ট, রিসার্চ অ্যাসোসিয়েট, সিকিউরিটি গার্ড এবং গার্ডেনার পদে নিয়োগ হবে। শূন্যপদের সংখ্যা মোটামুটি ৪০ বা তার বেশি। লেকচারার, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, ক্লার্ক, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, ইয়ং প্রফেশনাল এবং অ্যাকাডেমিক অ্যাডভাইজার পদে মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ৫৬,১০০ টাকা, ৩৫,৪০০ টাকা, ১৯,৯০০ টাকা , ৩৫,৪০০ টাকা, ৪০,০০০ টাকা এবং ৫০,০০০ টাকা।

শিক্ষক পদের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি-সহ অন্যান্য যোগ্যতা থাকা জরুরি। এ ছাড়া, অন্যান্য পদের জন্য রয়েছে আলাদা আলাদা যোগ্যতার মাপকাঠি।

প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে আগামী ১৫ মার্চের মধ্যে পদগুলিতে আবেদন জানাতে হবে। জমা দিতে হবে সমস্ত প্রয়োজনীয় নথিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE