Advertisement
২৩ এপ্রিল ২০২৪
NIT Durgapur

ইঞ্জিনিয়ারিং পড়েছেন? এনআইটি দুর্গাপুরে রয়েছে ইন্টারভিউয়ের মাধ্যমে গবেষণার সুযোগ

গবেষণা প্রকল্পটি স্পনসর করবে সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের কোর রিসার্চ গ্রান্ট।

ইন্টারভিউয়ের মাধ্যমে গবেষণার সুযোগ এনআইটি দুর্গাপুরে।

ইন্টারভিউয়ের মাধ্যমে গবেষণার সুযোগ এনআইটি দুর্গাপুরে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৮:২৮
Share: Save:

চাকরি করতে চান না এখনই? অপেক্ষায় রয়েছেন নিজের পছন্দের বিষয়ের উপর গবেষণার কাজের? ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) দুর্গাপুরে রয়েছে সুযোগ। এনআইটিতে একটি গবেষণা প্রকল্পে স্কলার নেওয়া হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ইনস্টিটিউটের ওয়েবসাইটে। প্রতিষ্ঠানের মেটালার্জিক্যাল অ্যান্ড মেটিরিয়ালস ইঞ্জিনিয়ারিং বিভাগে এই নিয়োগ হবে।

গবেষণা প্রজেক্টটি স্পনসর করবে সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের কোর রিসার্চ গ্রান্ট। গবেষণার জন্য একজন প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। প্রজেক্টটি চলবে ৩ বছর ধরে। প্রজেক্ট দেখাশোনার দায়িত্বে থাকবে্ন অধ্যাপক অরূপকুমার মন্ডল। নিযুক্তদের মাসিক বেতন হবে ২০,০০০ টাকা। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

আগ্রহীদের মেটালার্জিক্যাল/ মেটালার্জিক্যাল অ্যান্ড মেটিরিয়ালস/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। প্রয়োজন সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতাও।

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে মেল পাঠিয়ে আবেদন জানাতে হবে। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE