Advertisement
২৩ জুন ২০২৪
Bidhannagar Municipal Corporation

বিধাননগর পৌরনিগমে ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ! কারা আবেদন জানাতে পারবেন?

আগ্রহী চাকরিপ্রার্থীরা পৌরনিগমের সরকারি ওয়েবসাইট-http://www.bmcwbgov.in/- এ গিয়ে বা সরাসরি http://www.bmcwbgov.in/index.php/important-links/notice-লিঙ্কটিতে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

বিধাননগর পৌরনিগম।

বিধাননগর পৌরনিগম। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ২১:১৩
Share: Save:

বিধাননগর পৌরনিগম এগজিকিউটিভ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী চাকরিপ্রার্থীরা পৌরনিগমের সরকারি ওয়েবসাইট-http://www.bmcwbgov.in/- এ গিয়ে বা সরাসরি http://www.bmcwbgov.in/index.php/important-links/notice-লিঙ্কটিতে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

বিধাননগর পৌরনিগম এই পদের জন্য ইন্টারভিউ প্রক্রিয়ার মাধ্যমে চাকরি প্রার্থীদের নিয়োগ করবে। এই পদে চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউটি ১ডিসেম্বর সকাল ১২ টা থেকে দুপুর ২ টোর মধ্যে নেওয়া হবে। ইন্টারভিউটি হবে সল্টলেকের সেক্টর ৩, এফডি-৪১৫এ-তে পৌরভবনের পাঁচ তলার কনফারেন্স হলে।

শূন্যপদ: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: চাকরিপ্রার্থীদের এই পদে আবেদন জানাতে হলে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে বিই বা বিটেক ডিগ্রি পাশ করতে হবে। এ ছাড়া, কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা পাশ করলেও, প্রার্থীরা আবেদন জানাতে পারবেন।

কাজের অভিজ্ঞতা: যাঁদের বিই বা বিটেক ডিগ্রি আছে, তাঁদের বিভিন্ন পৌরসভায় ইলেক্ট্রিক্যাল সম্পর্কিত কাজের ন্যূনতম ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যাঁরা ডিপ্লোমা পাশ করেছেন, তাঁদের বিভিন্ন পৌরসভায় ইলেক্ট্রিক্যাল সম্পর্কিত কাজের ন্যূনতম ২৫ বছর অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া, অবসরপ্রাপ্ত সরকারি বা আধা সরকারি ইঞ্জিনিয়ারদের এগজিকিউটিভ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার হিসাবে ন্যূনতম ৫ বছর বা তার বেশি কাজের অভিজ্ঞতা থাকলে, তাঁরাও এই পদে আবেদন জানাতে পারবেন।

পোস্টিং: নির্বাচিত প্রার্থীকে বিধাননগর পৌরনিগমেই কাজের পোস্টিং দেওয়া হবে।

বেতন কাঠামো: এই পদে নির্বাচিত প্রার্থীকে মোট ৪০,০০০ টাকা বেতন দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন সমস্ত প্রয়োজনীয় নথি ও দু’কপি রঙিন ছবি-সহ যথা সময়ে উপস্থিত হতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE