Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Braithwaite & Company Limited

ব্রেইথওয়াইট অ্যান্ড কোম্পানি লিমিটেডে কাজের সুযোগ, কোন কোন পদে নিয়োগ হবে?

প্রতি মাসে ম্যানেজার, সাইট ইঞ্জিনিয়ার এবং এগ্‌জিকিউটিভ পার্সোনাল সেক্রেটারিদের যথাক্রমে ৭০,০০০-২,০০,০০০ টাকা এবং ৩০,০০০-১,২০,০০০ টাকা বেতন স্কেল মেনে বেতন দেওয়া হবে।

কাজের সুযোগ ব্রেইথওয়াইট অ্যান্ড কোম্পানি লিমিটেডে।

কাজের সুযোগ ব্রেইথওয়াইট অ্যান্ড কোম্পানি লিমিটেডে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৫
Share: Save:

ব্রেইথওয়াইট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল) কর্মী নিয়োগ করবে। বিভিন্ন পদে একাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কোম্পানির ওয়েবসাইটে। শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়াও। জেনে নিন নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য।

বিসিএল কেন্দ্রের রেলমন্ত্রকের অধীনস্থ একটি রাষ্ট্রায়ত্ত সংস্থা। ম্যানেজার (পাবলিক রিলেশন্স)-এর ১টি শূন্যপদে, সাইট ইঞ্জিনিয়ারের ২টি শূন্যপদে, এগ্‌জিকিউটিভ পার্সোনাল সেক্রেটারির ২টি শূন্যপদে, সুপারভাইজার (প্রজেক্টস)-এর ২টি শূন্যপদে এবং শপফ্লোর অ্যাসিস্ট্যান্ট (প্রোডাকশন)-এর ২টি শূন্যপদে কর্মী নিয়োগ হবে। ম্যানেজার, সাইট ইঞ্জিনিয়ার, এগ্‌জিকিউটিভ পার্সোনাল সেক্রেটারি, সুপারভাইজার এবং শপফ্লোর অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪৬, ৩৫, ৪৫ এবং ৩০ বছরের মধ্যে।

প্রতি মাসে ম্যানেজার, সাইট ইঞ্জিনিয়ার ও এগ্‌জিকিউটিভ পার্সোনাল সেক্রেটারি এবং সুপারভাইজারদের যথাক্রমে ৭০,০০০-২,০০,০০০ টাকা, ৩০,০০০-১,২০,০০০ টাকা এবং ২৯,০০০-১,১৬,০০০ টাকা বেতন স্কেল মেনে বেতন দেওয়া হবে। সমস্ত পদে আবেদনের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে।

প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইট https://www.braithwaiteindia.com/jobs_opening-এ দেওয়া ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি মেলের মাধ্যমে পাঠাতে হবে। যে মেল আইডিতে পাঠাতে হবে, সেটি হল- bcljobat@gmail.com। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ১১ মার্চ বিকেল ৪টে। নিয়োগের শর্তাবলিগুলি দেখার জন্য প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE