Advertisement
০৬ মে ২০২৪
WBSETCL Recruitment 2023

প্রায় ২০০টি শূন্যপদে রাজ্যের বিদ্যুৎ বণ্টন সংস্থায় নিয়োগ, আবেদন করা যাবে বুধবার থেকে

আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩২ বছরের মধ্যে। আবেদন জানানো যাবে অনলাইনেই।

রাজ্যের বিদ্যুৎ বণ্টন সংস্থায় নিয়োগ।

রাজ্যের বিদ্যুৎ বণ্টন সংস্থায় নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৭:৪৬
Share: Save:

রাজ্যের বিদ্যুৎ বণ্টন সংস্থা অর্থাৎ ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (ডব্লিউবিএসইটিসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন জানানো যাবে অনলাইনেই। বুধবার থেকেই শুরু হবে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর অ্যান্ড এ)-এর ১০টি শূন্যপদে, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল)-এর ২৫টি শূন্যপদে, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি অ্যান্ড সিএস)-এর ৬টি শূন্যপদে, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)-এর ২০টি শূন্যপদে, জুনিয়র এগজিকিউটিভ (এফ অ্যান্ড এ)-এর ১১টি শূন্যপদে, জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস)-এর ১১টি শূন্যপদে, জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) গ্রেড-২-এর ৩০টি শূন্যপদে, অফিস এগজিকিউটিভের ৬০ টি শূন্যপদে এবং টেকনিশিয়ান গ্রেড-৩-এর ২৫টি শূন্যপদে। অর্থাৎ মোট শূন্যপদ ১৯৮টি। আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩২ বছরের মধ্যে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর অ্যান্ড এ), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি অ্যান্ড সিএস), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৫৬,১০০-১,৬০,৫০০ টাকা ক্রমে। জুনিয়র এগজিকিউটিভ (এফ অ্যান্ড এ) এবং জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস) পদে নিযুক্তদের মাসিক বেতন দেওয়া হবে ৩৭,৪০০-১,০৮,২০০ টাকা ক্রমে। এ ছাড়া, জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল)গ্রেড-২, অফিস এগজিকিউটিভ এবং এবং টেকনিশিয়ান গ্রেড-৩ পদে নিযুক্তদের মাসিক বেতন দেওয়া হবে যথাক্রমে ৩৬,৮০০-১,০৬,৭০০ টাকা, ২৯,০০০-৮৪,৫০০ টাকা এবং ২৩,৪০০-৬৮,৯০০ টাকা ক্রম অনুযায়ী।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদের জন্য প্রার্থীদের এআইসিটিই/ আইআইটি স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে সিভিল বা কন্সট্রাকশন ইঞ্জিনিয়ারিংয়ে ৪ বছরের বিই/ বিটেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকতে হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

প্রার্থী নিয়োগ করা হবে অনলাইন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। সংস্থার ওয়েবসাইটএ গিয়েই প্রার্থীদের আবেদন জানাতে হবে। জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) গ্রেড-২, অফিস এগজিকিউটিভ এবং টেকনিশিয়ান গ্রেড-৩ পদে আবেদনের জন্য প্রার্থীদের ৩০০ টাকা এবং বাকি পদের জন্য ৪০০ টাকা জমা দিতে হবে। এসসি/ এসটি/ বিশেষ ভাবে সক্ষম প্রার্থীদের ক্ষেত্রে থাকবে ছাড়। আবেদনের শেষ দিন আগামী ১৯ মে। এই নিয়োগের বিষয়ে প্রার্থীরা সংস্থার ওয়েবসাইটে গিয়ে বিশদে জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE