Advertisement
১৬ মে ২০২৪
DVC Recruitment 2023

দামোদর ভ্যালি কর্পোরেশনে ৫২ টি শূন্যপদে নিয়োগ, চাকরি ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। অনলাইনে জানানো যাবে আবেদন। নিজস্ব সংবাদদাতা

দামোদর ভ্যালি কর্পোরেশনে ৫২ টি শূন্যপদে নিয়োগ।

দামোদর ভ্যালি কর্পোরেশনে ৫২ টি শূন্যপদে নিয়োগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:২০
Share: Save:

কেন্দ্রীয় বিদ্যুৎ মন্ত্রকের অধীনস্থ দামোদর ভ্যালি কর্পোরেশনে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে সংস্থার বিভিন্ন প্ল্যান্ট বা স্টেশনের জন্য এই নিয়োগ। সমস্ত পদই চুক্তিভিত্তিক। প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য ইতিমধ্যেই অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারিং (কমিউনিকেশন), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (এইচআর), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সিএসআর) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর) পদে। মোট শূন্যপদ ৫২। আবেদনাকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। মাসিক বেতন হবে ৫৬,১০০ টাকা। প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য পদগুলিতে নিয়োগ করা হলেও, তা কাজের ভিত্তিতে আরও ২ বছর বাড়তে পারে। নিযুক্তদের কর্মস্থল হবে ডিভিসির হেডকোয়ার্টার বা মাইথন, দুর্গাপুর, পাঞ্চেত, হাজারিবাগের মতো জায়গায় সংস্থার ফিল্ড স্টেশনে।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি) পদের জন্য প্রার্থীদের ইঞ্জিনিয়ারিং অথবা টেকনোলজিতে ব্যাচেলর্স/ ইনফরমেশন টেকনোলজিতে এএমআইই কোর্স/ এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে ন্যূনতম ৬৫ শতাংশ (জেনারেল/ ওবিসি/ অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া প্রার্থীদের জন্য) বা ৬০ শতাংশ (সংরক্ষিত শ্রেণিভুক্ত প্রার্থীদের জন্য) নম্বর থাকতে হবে। প্রয়োজন ওয়েব/ উইন্ডো বেসড সফটওয়্যার ডেভেলপমেন্ট/ পিএল-এসকিউএল/ ইআরপি/ ডেটা স্ট্রাকচার-সহ নানা বিষয় ব্যবহার/ আপগ্রেডেশন / ডিজাইনের ন্যূনতম ২ বছরের পেশাদারি অভিজ্ঞতা।

পদগুলিতে প্রার্থীদের প্রাথমিক বাছাই হবে কাজের অভিজ্ঞতার ভিত্তিতে। এর পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। এক জন ব্যক্তি যে কোনও একটি পদেই আবেদন জানাতে পারবেন। জমা দিতে হবে প্রয়োজনীয় নথি। ইন্টারভিউয়ের দিনও সঙ্গে রাখতে হবে সমস্ত নথি। আবেদনের শেষ দিন আগামী ২১ মে। ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে যথা সময়ে। এই বিষয়ে আরও বিশদে জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE