Advertisement
১৬ মে ২০২৪
ISI Kolkata Recruitment 2023

কলকাতায় ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইন্সটিটিউটে কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের প্রেজেন্টেশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইন্সটিটিউটে কাজের সুযোগ।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইন্সটিটিউটে কাজের সুযোগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:০১
Share: Save:

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইন্সটিটিউট (আইএসআই) কলকাতায় গবেষণার কাজে প্রার্থী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের অ্যাপ্লায়েড স্ট্যাটিস্টিক্স বিভাগে আংশিক সময়ের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। সেই মর্মে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। এর জন্য অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে ‘রিসার্চ অ্যাসোসিয়েট’ পদে। মোট শূন্যপদ ৫টি। আবেদনকারীদের স্ট্যাটিস্টিক্স/ বায়োস্ট্যাটিস্টিক্স/ ক্রিপটোলজি/ ইকোনমেট্রিক্স বা অন্যান্য সম্পর্কিত বিষয়ে গবেষণার কাজ-সহ পিএইচডি ডিগ্রি থাকতে হবে। বয়স হতে হবে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। যাঁরা গত ২ বছরে আইএসআই ছাড়া অন্য প্রতিষ্ঠান থেকে পিএইচডি সম্পূর্ণ করেছেন, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের পোস্ট ডক্টরাল কাজের অভিজ্ঞতার ভিত্তিতে নিয়োগের পর মাসিক বেতন হবে ৪৭,০০০-৫৪,০০০ টাকা। প্রাথমিক ভাবে ২০২৪-এর ৩১ মার্চ পর্যন্ত প্রার্থীদের নিয়োগ করা হলেও, তা কাজের ভিত্তিতে আরও ২ বছর বাড়তে পারে। নির্বাচিতদের পোস্টিং হবে প্রতিষ্ঠানের কলকাতা/ বেঙ্গালুরু/ চেন্নাই শাখায়।

প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের প্রেজেন্টেশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীদের কভার লেটার, জীবনপঞ্জি, রিসার্চ স্টেটমেন্ট, টিচিং স্টেটমেন্ট-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে আগামী ১৫ মে-র মধ্যে। এ ছাড়াও, আগামী ১৮ মে-র মধ্যে পাঠাতে হবে দু’টি রেফারেন্স লেটার। নিয়োগ সংক্রান্ত বিষয়ে অন্যান্য তথ্য বিশদে জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE