Advertisement
২৩ জুন ২০২৪
Haldia Petrochemicals Recruitment 2023

হলদিয়া পেট্রোকেমিক্যালসে একাধিক পদে কর্মী নিয়োগ, আবেদনের জন্য কী যোগ্যতা প্রয়োজন?

প্রার্থীরা এই পদগুলির জন্য অনলাইনেই আবেদন জানাতে পারবেন, যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

হলদিয়া পেট্রোকেমিক্যালসে কর্মী নিয়োগ।

হলদিয়া পেট্রোকেমিক্যালসে কর্মী নিয়োগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৪:৫৫
Share: Save:

ইঞ্জিনিয়ারিং পড়ে চাকরির খোঁজে রয়েছেন? খোঁজ নিতে পারেন হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড (এইচপিএল)-এ। সম্প্রতি সংস্থার তরফে জানানো হয়েছে নিয়োগ হবে কেমিক্যাল স্টোরের সিনিয়র ম্যানেজার/ চিফ ম্যানেজার, ম্যানেজার- সিভিল (প্ল্যান্ট প্রজেক্টস), ম্যানেজার-মেকানিক্যাল (প্ল্যান্ট প্রজেক্টস) এবং ম্যানেজার- ইন্সট্রুমেন্টেশন (প্ল্যান্ট প্রজেক্টস) পদে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। আবেদন প্রক্রিয়াও শুরু হয়েছে ইতিমধ্যেই।

কেমিক্যাল স্টোরের সিনিয়র ম্যানেজার/ চিফ ম্যানেজার পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রির পাশাপাশি থাকতে হবে মেটিরিয়ালস ম্যানেজমেন্ট/ এমবিএ-এর পেশাদারি ডিগ্রি। একইসঙ্গে ‘এস ৪ হ্যানা’ এবং ‘অ্যারিবা এনভায়রনমেন্ট’ সম্পর্কিত জ্ঞান থাকা প্রয়োজন। এ ছাড়াও থাকতে হবে, কোনও পেট্রোকেমিক্যাল/ কেমিক্যাল/ রিফাইনারি কমপ্লেক্স (যেগুলির প্রতি বছর ৫০০০ কোটি টাকার উপর আয়) কাজের ১৫-২০ বছরের পেশাদারি অভিজ্ঞতা। সংস্থার ব্যবসায়িক লক্ষ্য এবং বিভিন্ন রাসায়নিক এবং 'অ্যাডিটিভস' সম্পর্কিত জ্ঞান থাকাও জরুরি। একই ভাবে অন্য পদগুলির জন্য সংশ্লিষ্ট বিষয়ে বিই/ বিটেক-এর পাশাপাশি ১২ থেকে ১৫ বছরে পেশাদারি অভিজ্ঞতা থাকা প্রয়োজনীয়।

প্রার্থীরা এই পদগুলির জন্য অনলাইনেই আবেদন জানাতে পারবেন। সিনিয়র ম্যানেজার পদে আবেদনের শেষ দিন ৩০ এপ্রিল এবং বাকি পদে আবেদনের শেষ দিন আগামী ১০ মে। এই বিষয়ে অন্যান্য তথ্য জানার জন্য প্রার্থীদের হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE