Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Recruitment in Andrew Yule

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মখালি, কত বেতনে, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য নিয়োগ করা হবে এই পদে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মখালি।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মখালি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৭:৩১
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য নিয়োগ করা হবে এই পদে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) গ্রেড ই-২ বা অফিসার (সেলস অ্যান্ড মার্কেটিং) গ্রেড ই-১ পদে। শূন্যপদের সংখ্যা ১টি হলেও তা পরিবর্তনসাপেক্ষ। গ্রেড ই-২ বা গ্রেড ই-১ পদে পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৩৭ অথবা ৩২ বছরের মধ্যে। গ্রেড ই-২ বা গ্রেড ই-১ পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৭৫,০৩০ টাকা বা ৬০,০০০ টাকার মধ্যে। এ ছাড়াও মিলবে বিশেষ সুযোগসুবিধা। চাকরির মেয়াদ ৩ বছর। নিযুক্তদের পোস্টিং হবে কলকাতা-সহ অন্যত্র।

আবেদনের জন্য প্রার্থীদের প্ল্যান্টেশন ম্যানেজমেন্ট/ সায়েন্স/ আর্টস/ কমার্সে গ্র্যাজুয়েশন থাকা জরুরি। ম্যানেজমেন্ট বা এগ্রিকালচারাল সায়েন্সে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। একইসঙ্গে প্রয়োজন পড়াশোনার পর টি টেস্টিং, কোয়ালিটি কন্ট্রোল এবং মার্কেটিংয়ের ২ বা ৫ বছরের পেশাদারি অভিজ্ঞতাও।

প্রার্থীদের অ্যান্ড্রু ইউলের ওয়েবসাইটে গিয়েই এই পদে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৬ জুন। এই বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE