Advertisement
১৩ জুন ২০২৪
Hooghly Cochin Shipyard Limited Recruitment

হুগলি কোচিন শিপইয়ার্ডে ১ লক্ষ টাকার বেতনে চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়।

চাকরির সুযোগ হুগলি কোচিন শিপইয়ার্ডে।

চাকরির সুযোগ হুগলি কোচিন শিপইয়ার্ডে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৭:৪২
Share: Save:

হাওড়ার হুগলি কোচিন শিপইয়ার্ডে কর্মী নিয়োগ করা হবে। অভিজ্ঞ পেশাদারদের এগ্‌জিকিউটিভ পদে নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর জন্য ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস এবং হিউম্যান রিসোর্সের ম্যানেজার/ সিনিয়র ম্যানেজার পদে। শূন্যপদ ১টিই। আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। প্রার্থীদের এই পদে ই-৩ বা ই-৪ গ্রেড অনুযায়ী নিযুক্ত করা হবে। ই-৩ গ্রেডে নিযুক্ত হলে মাসিক বেতন হবে ১,১৯ ,৫২০ টাকা। আর ই-৪ পদে নিয়োগ করা হলে মাসিক বেতন হবে ১,৩৯,৪৪০ টাকা।

আবেদনকারীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে মাস্টার্স ডিগ্রির সঙ্গে এইচআর-এ স্পেশালাইজেশন অথবা ডিপ্লোমার সঙ্গে এইচআর-এ স্পেশালাইজেশন থাকতে হবে। সোশ্যাল ওয়ার্কে মাস্টার্স ডিগ্রির সঙ্গে পার্সোনেল ম্যানেজমেন্ট/ লেবার ওয়েলফেয়ার এবং ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্স-এ স্পেশালাইজেশন অথবা পার্সোনেল ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকলেও আবেদন জানানো যাবে। একই সঙ্গে থাকতে হবে কোনও শিপইয়ার্ড/ সরকারি বা আধা সরকারি সংস্থা/ রাষ্ট্রায়ত্ত সংস্থা/ ইঞ্জিনিয়ারিং কোম্পানিতে ন্যূনতম ৯ বছর হিউম্যান রিসোর্স বা ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্স-এ ম্যানেজার পদে চাকরির অভিজ্ঞতা। সিনিয়র ম্যানেজার পদের ক্ষেত্রে সমগোত্রীয় পদে ন্যূনতম কাজের অভিজ্ঞতা হতে হবে ১০ বছর। প্রার্থীদের এলএলবি ডিগ্রি থাকলে, ইআরপি/ স্যাপ/ কম্পিউটার বিষয়ক অন্যান্য জ্ঞান থাকলে/ হিন্দি বা বাংলায় সাবলীল হলে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের নিয়োগ করা হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে পেশাদারি অভিজ্ঞতা, পাওয়ার পয়েন্ট প্রেসেন্টেশন, গ্রুপ ডিসকাশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। সংস্থার ওয়েবসাইটে গিয়েই প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। সংরক্ষিত শ্রেণিভুক্তরা ছাড়া বাকিদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ১০০০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ২০ মে। এই নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE