Advertisement
০৭ মে ২০২৪
National Housing Bank Recruitment

ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ, শূন্যপদ ৪০টি

সিনিয়র প্রজেক্ট ফিনান্স অফিসার এবং প্রজেক্ট ফিনান্স অফিসার পদের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে যথাক্রমে ৪০ বছর এবং ৩৫বছর।

 ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে  নিয়োগ।

ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:৪১
Share: Save:

ন্যাশনাল হাউজিং ব্যাঙ্ক (এনএইচবি)-এ উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার তরফে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। চুক্তির ভিত্তিতে নিযুক্ত হবেন প্রার্থীরা। বাছাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে প্রার্থীদের। এর জন্য আবেদন জানানো যাবে অনলাইনেই।

নিয়োগ হবে সিনিয়র প্রজেক্ট ফিনান্স অফিসার এবং প্রজেক্ট ফিনান্স অফিসার পদে। মোট শূন্যপদের সংখ্যা ৪০টি। সিনিয়র প্রজেক্ট ফিনান্স অফিসার এবং প্রজেক্ট ফিনান্স অফিসার পদের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে যথাক্রমে ৪০ এবং ৩৫ বছর। সিনিয়র প্রজেক্ট ফিনান্স অফিসার এবং প্রজেক্ট ফিনান্স অফিসার পদে নিযুক্তদের মোট মাসিক বেতন হবে যথাক্রমে ৩.৫ লক্ষ টাকা এবং ২.৫ লক্ষ টাকা। প্রার্থীদের প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে ৫ বছর হতে পারে।

দুটি পদের জন্যই প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক পাশ হওয়া এবং সিএ/ আইসিডাব্লিউএ/ এমবিএ (ফিনান্স) পাশ করা জরুরি। সিনিয়র প্রজেক্ট ফিনান্স অফিসার পদের জন্য ন্যূনতম ১৫ বছর অফিসার পদে এসসিবি/ ফিনান্সিয়াল প্রতিষ্ঠানে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যার মধ্যে ন্যূনতম ৩০ বছর ক্রেডিট কার্ড/ প্রজেক্ট ফিনান্স সামলানোর অভিজ্ঞতা থাকা জরুরি। প্রার্থীদের শেষ ভারপ্রাপ্ত পদ এবং প্রাপ্ত বেতন এসএমজি স্কেল ৫ অনুযায়ী হওয়া প্রয়োজন। একই ভাবে প্রজেক্ট ফিনান্স অফিসার পদের জন্যেও ধার্য করা হয়েছে পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি।

প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রার্থীদের অনলাইনে ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য সংরক্ষিত শ্রেণিভুক্তদের জমা দিতে হবে ১৭৫ টাকা এবং অন্যান্য শ্রেণিভুক্তদের দিতে হবে ৮৫০ টাকা। আবেদন জানানো যাবে আগামী ১৩ মে পর্যন্ত। নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE