Advertisement
০৩ মে ২০২৪
Doordarshan Kolkata Recruitment

কলকাতা দূরদর্শনে একাধিক বিভাগে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

অনলাইন বা অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

কলকাতা দূরদর্শনে একাধিক বিভাগে কর্মী নিয়োগ।

কলকাতা দূরদর্শনে একাধিক বিভাগে কর্মী নিয়োগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৮:১৪
Share: Save:

দূরদর্শন কলকাতায় একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। বিভিন্ন ‘অ্যাসাইনমেন্টে কাজের জন্য নেওয়া হবে কর্মীদের। সেই মর্মে প্রসার ভারতীর ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। অনলাইন বা অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

নিয়োগ হবে পোস্ট প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট, বিউটিশিয়ান/ হেয়ার ড্রেসার, রিসোর্স পার্সন, ভিডিও অ্যাসিস্ট্যান্ট এবং সেট অ্যাসিস্ট্যান্টের বিভাগের বিভিন্ন পদে। আবেদনকারীদের বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। প্রতি অ্যাসাইনমেন্টের ভিত্তিতে নিযুক্তরা পারিশ্রমিক পাবেন।

পোস্ট প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য কোনও স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ পাশের এবং ফিল্ম এবং ভিডিও এডিটিং-এ গ্র্যাজুয়েশন/ পিজি ডিপ্লোমা/ ডিপ্লোমা থাকতে হবে। মাস কমিউনিকেশনে ডিপ্লোমা বা ডিগ্রির সঙ্গে এডিটিং-এ স্পেশালাইজেশন থাকলেও আবেদন করতে পারবেন। এখনকার সমস্ত সফটওয়্যারের বিষয়েও জ্ঞান থাকতে হবে প্রার্থীদের। প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে ফিল্ম/ টেলিভিশনে ন্যূনতম ২ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এই পদে প্রতি অ্যাসাইনমেন্টে ১৯৮০ টাকা করে পাবেন নিযুক্তরা। প্রয়োজন অনুযায়ী এ রকম অ্যাসাইনমেন্ট মাসে ৭টি বা বছরে ৮৪টি করে থাকতে পারে।

প্রার্থীদের স্কিল টেস্ট/ লিখিত পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীদের অনলাইনে বা অফলাইনে সমস্ত নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩১ মে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রসার ভারতীর ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE