Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ICMR-CAMH Recruitment

কলকাতায় আইসিএমআর-এর অধীনস্থ গবেষণা কেন্দ্রে নিয়োগ, শূন্যপদ কতগুলি?

যে প্রজেক্টে প্রার্থীদের নিয়োগ করা হবে, তার নাম- ‘পাথওয়ে টু রেজিলিয়েন্স অ্যান্ড মেন্টাল হেলথ (পরম)’। পদ অনুযায়ী, মাসিক বেতন হবে ১৮,০০০ টাকা থেকে ৬৮,৮৭৫ টাকা।

কলকাতায় আইসিএমআর-এর অধীনস্থ গবেষণা কেন্দ্রে নিয়োগ।

কলকাতায় আইসিএমআর-এর অধীনস্থ গবেষণা কেন্দ্রে নিয়োগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৭:৫৫
Share: Save:

কেন্দ্রের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অধীনস্থ গবেষণা কেন্দ্র সেন্টার ফর এজিং অ্যান্ড মেন্টাল হেলথে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। আংশিক সময়ের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে আইসিএমআর-এর ওয়েবসাইটে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

গবেষণা কেন্দ্রে সায়েন্টিস্ট-বি মেডিক্যাল কোঅর্ডিনেটার, প্রজেক্ট সাইকোলজিস্ট, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ইমেজিং, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ওমিক্স, জুনিয়র নার্স পদে। মোট শূন্যপদ ৬টি। পদ অনুসারে আবেদনকারীদের সর্বোচ্চ বয়স হতে হবে যথাক্রমে ২৮/ ৩০/ ৩৫ বছর। পদ অনুযায়ী, মাসিক বেতন হবে ১৮,০০০ টাকা থেকে ৬৮,৮৭৫ টাকা। যে প্রজেক্টে প্রার্থীদের নিয়োগ করা হবে, তার নাম- ‘পাথওয়ে টু রেজিলিয়েন্স অ্যান্ড মেন্টাল হেলথ (পরম)’। নিযুক্তদের পোস্টিং হবে কলকাতায়। তবে প্রয়োজন অনুসারে যেতে হতে পারে রাজ্যের যে কোনও জায়গায়।

প্রজেক্ট সাইকোলজিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সাইকোলজি বা ক্লিনিক্যাল সাইকোলজিতে স্নাতক হতে হবে। একইসঙ্গে কোনও স্বীকৃত প্রতিষ্ঠানে ৫ বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। প্রার্থীদের সাইকোলজিতে মাস্টার্স ডিগ্রি থাকলেও আবেদন করতে পারবেন। মানসিক স্বাস্থ্য নিয়ে গবেষণার অভিজ্ঞতা থাকলে প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

তবে আবেদনকারীর সংখ্যা ৩০-এর বেশি হলে ২০ নম্বরের লিখিত পরীক্ষাও নেওয়া হবে ইন্টারভিউয়ের আগে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে আবেদনপত্র -সহ অন্যান্য নথি। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের আইসিএমআর-এর ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE