Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Barrackpore Cantonment board

ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডে সহকারী শিক্ষক-সহ একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

সহকারী শিক্ষক, স্টেনোগ্রাফার, লোয়ার ডিভিশন ক্লার্ক পদে নিয়োগ করা হবে।

ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডে চাকরির সুযোগ।

ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৬
Share: Save:

ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিনে এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

সহকারী শিক্ষক, স্টেনোগ্রাফার, লোয়ার ডিভিশন ক্লার্ক পদে নিয়োগ করা হবে। প্রতিটি পদে একটি করে শূন্যপদ রয়েছে। প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

সহকারী শিক্ষক পদে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিএড-সহ স্নাতক হতে হবে। সঙ্গে টেট/ সিটেট উত্তীর্ণ হওয়া প্রয়োজন।

স্টেনোগ্রাফার এবং লোয়ার ডিভিশন ক্লার্ক পদের ক্ষেত্রে আবেদনের জন্য, স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হতে হবে। কম্পিউটারের কাজে দক্ষতা থাকতে হবে।

বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে এই লিঙ্কটি দেখুন: https://barrackpore.cantt.gov.in/wp-content/uploads/sites/38/2023/02/IMG_20230217_0008.pdf

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে https://barrackpore.cantt.gov.in/ এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘ইনফরমেশন’ এবং ‘রিক্রুটমেন্টে’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। ১৩ মার্চ ’২৩-এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডের এই ওয়েবসাইটটি দেখুন— https://barrackpore.cantt.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE