Advertisement
২৬ এপ্রিল ২০২৪
DEPARTMENT OF YOUTH SERVICES AND SPORTS

রাজ্যে ক্রীড়া এবং যুব কল্যাণ দফতরে একাধিক পদে কর্মখালি, বেতন কত?

স্টেট সুইমিং অ্যাকাডেমি এবং বেঙ্গল টেবিল টেনিস অ্যাকাডেমিতে চিফ এগ্‌জিকিউটিভ অফিসার, চিফ কোচ, কোচ (মেল এবং ফিমেল), ফিজিক্যাল ইন্সট্রাক্টর (মেল এবং ফিমেল) পদে নিয়োগ করা হবে।

রাজ্যে ক্রীড়া এবং যুব কল্যাণ দফতরে চাকরির সুযোগ।

রাজ্যে ক্রীড়া এবং যুব কল্যাণ দফতরে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩২
Share: Save:

রাজ্যে ক্রীড়া এবং যুব কল্যাণ দফতরে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। স্টেট সুইমিং অ্যাকাডেমি এবং বেঙ্গল টেবিল টেনিস অ্যাকাডেমিতে কর্মী নেওয়া হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্যে ক্রীড়া এবং যুব কল্যাণ দফতরের ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

স্টেট সুইমিং অ্যাকাডেমি এবং বেঙ্গল টেবিল টেনিস অ্যাকাডেমিতে চিফ এগ্‌জিকিউটিভ অফিসার, চিফ কোচ, কোচ (মেল এবং ফিমেল), ফিজিক্যাল ইন্সট্রাক্টর (মেল এবং ফিমেল) পদে নিয়োগ করা হবে। প্রতিটি পদেই একটি করে শূন্যপদ রয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে চুক্তিভিত্তিক স্বল্প সময়ের জন্য নিয়োগ করা হবে। বেঙ্গল টেবিল টেনিস অ্যাকাডেমিতে ১ জন চিফ এগ্‌জিকিউটিভ অফিসার নিয়োগ করা হবে।

স্টেট সুইমিং অ্যাকাডেমিতে চিফ এগ্‌জিকিউটিভ অফিসার পদে আবেদনের জন্য ২৫ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। বেতন দেওয়া হবে প্রতি মাসে ৪৫ হাজার টাকা।

চিফ কোচে আবেদনের বয়স ২৫ থেকে ৫৫ বছর। ৪০ হাজার টাকা বেতন হবে প্রতি মাসে।

কোচ (মেল এবং ফিমেল) পদে আবেদনের জন্য ২৫ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন হবে।

ফিজিক্যাল ইন্সট্রাক্টর (মেল এবং ফিমেল) পদের ক্ষেত্রে প্রয়োজনীয় বয়স ২৫ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। বেতন হবে, ২০ হাজার টাকা প্রতি মাসে।

পদগুলিতে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার মেয়াদ জানতে এই লিঙ্কটি দেখুন: https://wbsportsandyouth.gov.in/sites/default/files/2023-02/261-SP_0001.pdf

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে https://wbsportsandyouth.gov.in/ এই ওয়েবসাইট থেকে ‘নোটিস’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে পূরণ করতে হবে। এর পর প্রয়োজনীয় নথির ফটোকপি এবং আবেদনপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ৬ মার্চ ’২৩-এর মধ্যে জমা করতে হবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্যে ক্রীড়া এবং যুব কল্যাণ দফতরের এই ওয়েবসাইটটি দেখুন—https://wbsportsandyouth.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE