Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Chittaranjan National Cancer Institute

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৯৫,০০০ টাকা।

চাকরির সুযোগ চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে।

চাকরির সুযোগ চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৫
Share: Save:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ মেডিক্যাল অফিসার পদে নিয়োগ হবে। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের ডিরেক্টরের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইতিমধ্যে শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়াও। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

প্রতিষ্ঠানের মেডিক্যাল অঙ্কোলজি বিভাগে ডে কেয়ার কেমোথেরাপি ইউনিটে মেডিক্যাল অফিসারদের নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে ২টি। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৯৫,০০০ টাকা।

চাকরিপ্রার্থীদের এমবিবিএস ডিগ্রির সঙ্গে কেমোথেরাপি বা মেডিক্যাল অঙ্কোলজি নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য প্রার্থীদের নিয়োগ করা হলেও, প্রতিষ্ঠানের প্রয়োজন অনুসারে এই মেয়াদ বাড়তেও পারে। সিএনসিআই-এর দ্বিতীয় ক্যাম্পাসে মেডিক্যাল অফিসারদের পোস্টিং হবে।

প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউটি হবে ১৩ ফেব্রুয়ারি দুপুর সাড়ে ১২টা থেকে সিএনসিআই-এর দ্বিতীয় ক্যাম্পাসে। প্রতিষ্ঠানের সম্পূর্ণ ঠিকানাটি হল— ২৯৯ নম্বর স্ট্রিট, প্লট নম্বর ডিজে-০১, প্রিমাইজ় নম্বর ০২-০৩২১, অ্যাকশন এরিয়া-১ডি, নিউ টাউন, রাজারহাট, কলকাতা-৭০০১৬০। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তির সঙ্গে দেওয়া নির্ধারিত ফরম্যাটে প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে থাকতে হবে আবেদনমূল্য হিসাবে ২০০ টাকার ব্যাঙ্ক ড্রাফট বা ব্যাঙ্ক ট্রান্সফারের রসিদ এবং সমস্ত প্রয়োজনীয় নথি ও তাদের স্বপ্রত্যয়িত ফোটোকপি। নিয়োগের অন্যান্য শর্তের জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট https://www.cnci.ac.in/ -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE