Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Govt Job Recruitment 2023

রাজ্যে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করবে কর্মচারী রাজ্য বিমা নিগম

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫৬,১০০ টাকা।

কর্মচারী রাজ্য বিমা নিগম।

কর্মচারী রাজ্য বিমা নিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৮:৩৪
Share: Save:

কেন্দ্রীয় শ্রম মন্ত্রকে কর্মখালি। কর্মচারী রাজ্য বিমা নিগমের (এমপ্লইস স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন) তরফে কর্মী নিয়োগ করা হবে রাজ্যে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

চুক্তির ভিত্তিতে জুনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি-সহ একাধিক বিভাগে মোট ২৯ জনকে নেওয়া হবে। কাজের মেয়াদ ১ বছরের। তবে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি ১ বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকা প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫৬,১০০ টাকা।

২৯ এবং ৩০ মে ইন্টারনভিউ হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। ইন্টারভিউতে বসার আগে প্রার্থীকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। তার জন্য প্রার্থীকে প্রথমে কর্মচারী রাজ্য বিমা নিগমের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করে তা পূরণ করা প্রয়োজন। ইন্টাভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কর্মচারী রাজ্য বিমা নিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE