Advertisement
২৫ এপ্রিল ২০২৪
GAIL

গেল-এ গেট পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার নিয়োগ, জানুন বিশদ

প্রার্থীদের ২০২৩-এর গেট পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৬০,০০০-১,৮০,০০০ টাকা।

গেট পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার নিয়োগ হবে গেল-এ।

গেট পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার নিয়োগ হবে গেল-এ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৯
Share: Save:

গেল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। একাধিক পদে গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ারদের নিয়োগের বিজ্ঞপ্তি সম্প্রতি কোম্পানির ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যেই শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়াও। প্রার্থীদের ২০২৩-এর গেট পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

এগ্‌জিকিউটিভ ট্রেনি (কেমিক্যাল)-এর ২০টি শূন্যপদে, এগ্‌জিকিউটিভ ট্রেনি (সিভিল)-এর ১১টি শূন্যপদে, এগ্‌জিকিউটিভ ট্রেনি (গেলটেল টিসি/টিএম)-এর ৮টি শূন্যপদে এবং এগ্‌জিকিউটিভ ট্রেনি (বিআইএস)-এর ৮টি শূন্যপদে নিয়োগ হবে। অর্থাৎ মোট শূন্যপদ ৪৭টি। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ২৬ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে বয়সের ছাড়। নিযুক্তদের মাসিক বেতন হবে ৬০,০০০-১,৮০,০০০ টাকা।

প্রতিটি পদে আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকে ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন মেডিক্যাল ফিটনেসেরও। প্রার্থীদের ১ বছর ট্রেনিংয়ের পর নিয়োগ করা হবে।

যোগ্য প্রার্থীদের ২০২৩-এর গেট পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রথমে গেট-এর ওয়েবসাইটে গিয়ে পরীক্ষার জন্য প্রার্থীদের নাম নথিভুক্ত করতে হবে। এর পর ডাউনলোড করতে হবে পরীক্ষার অ্যাডমিট কার্ড। অ্যাডমিট কার্ডে দেওয়া রেজিস্ট্রেশন নম্বর দিয়ে গেল-এর ওয়েবসাইট https://gailonline.com/-এ গিয়ে বিভিন্ন পদে আবেদন জানাতে পারবেন প্রার্থীরা। আবেদনের শেষ দিন আগামী ১৫ মার্চ সন্ধ্যে ৬টা। নিয়োগের শর্তাবলিগুলি দেখার জন্য প্রার্থীদের গেল-এর ওয়েবসাইটে যেতে হবে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE