Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Recruitment in Hooghly

শিক্ষকতার অভিজ্ঞতা রয়েছে? কাজের সুযোগ হুগলি জেলায়

আবেদনকারীর বয়স ৬৪ বছরের মধ্যে হওয়া দরকার।

হুগলি জেলায় শিক্ষক নিয়োগ।

হুগলি জেলায় শিক্ষক নিয়োগ। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৭:২৭
Share: Save:

হুগলি জেলায় শিক্ষক, শিক্ষাকর্মী এবং আরও পদে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে হুগলি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ইংরেজি, বাংলা, গণিত, আরবিক, ওয়ার্ক এডুকেশন বিভাগে সহকারী শিক্ষক নিয়োগ করা হবে। এ ছাড়াও ক্লার্ক ও গ্রুপ ডি বিভাগেও রয়েছে কর্মখালি। জেলার সরকারি স্কুলের জন্য চুক্তির ভিত্তিতে এই পদগুলিতে নিয়োগ করা হবে। শিক্ষক পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ের সরকারী স্কুলের অবসরপ্রাপ্ত হওয়া প্রয়োজন। বাকি পদের ক্ষেত্রেও অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীর বয়স ৬৪ বছরের মধ্যে হওয়া দরকার। মোট শূন্যপদ রয়েছে ৮টি।

১২ জুন ’২৩ ইন্টারভিউ হবে। সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। তবে, তার আগে হুগলি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রয়োজনীয় তথ্য ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা দরকার প্রার্থীদের।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হুগলি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE