Advertisement
০৪ মার্চ ২০২৪
IGNOU Recruitment 2023

২০০-এর বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করতে চলেছে ইগনু, বেতন ৬০ হাজারের বেশি

নিয়োগের পর প্রতি মাসে বেতন হবে ১৯,৯০০ থেকে ৬৩,২০০ টাকা পর্যন্ত।

ইগনু।

ইগনু। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৭:২২
Share: Save:

ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় (ইগনু)-তে কর্মী নিয়োগ করা হবে। মুক্ত বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ন্যাশনাল টেস্টিং এজেন্সির (এনটিএ) ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি।

এনটিএ-এর তরফ থেকেই এই নিয়োগের সমস্ত বিষয় আয়োজিত করা হয়েছে। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট কাম টাইপিস্ট (জেএটি) পদে নেওয়া হবে কর্মী। নিয়োগের পর প্রতি মাসে বেতন হবে ১৯,৯০০ থেকে ৬৩,২০০ টাকা পর্যন্ত।

আবেদনকারীর বয়স ১৮ থেকে ২৭ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। ২০০টির বেশি শূন্যপদ রয়েছে। ভারত/ নেপাল/ ভুটানের নাগরিক হওয়া দরকার। আবেদনকারীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি পাশ হতে হবে। পাশাপাশি, কম্পিউটারে ইংরেজি ও হিন্দি লেখা টাইপ করার দ্রুততা থাকা প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ন্যাশনাল টেস্টিং এজেন্সির ‘রিক্রুটমেন্ট’ ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। এর পর প্রয়োজনীয় ধাপ অনুযায়ী অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্রের জন্য বরাদ্দ টাকাও জমা দেওয়া দরকার। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলে আবেদনপত্র ডাউনলোড করে রাখতে পারেন পরবর্তী প্রয়োজনের জন্য। ২০ এপ্রিল পর্যন্ত করা যাবে আবেদন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল টেস্টিং এজেন্সির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE