Advertisement
০৮ মে ২০২৪
IIT Guwahati Recruitment 2024

আইআইটি গুয়াহাটিতে কাজের সুযোগ, ইন্টারভিউয়ের মাধ্যমে কোন পদে নিয়োগ?

প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট স্কুলে যে গবেষণা প্রকল্পের কাজ হবে, সেটির নাম— ‘ইন্ডাস্ট্রিয়াল এনার্জি অ্যাসেসমেন্টস’।

IIT Guwahati

আইআইটি গুয়াহাটি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৮:০৯
Share: Save:

গুয়াহাটির ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি)-তে একটি গবেষণা প্রকল্পে কর্মখালি। বুধবার প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে দু’টি পৃথক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের স্কুল অফ এনার্জি সায়েন্সেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের একটি স্বল্পমেয়াদি প্রকল্পের জন্যই এই নিয়োগ। এর জন্য অনলাইনে আবেদনের প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট স্কুলে যে গবেষণা প্রকল্পের কাজ হবে, সেটির নাম— ‘ইন্ডাস্ট্রিয়াল এনার্জি অ্যাসেসমেন্টস’। এই প্রকল্পে এনার্জি অ্যাসেসর পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে দু’টি। প্রকল্পে নিযুক্তদের কাজের মেয়াদ থাকবে তিন মাস অথবা ১১ মাস। সংশ্লিষ্ট পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৬৫,০০০-৯০,০০০ টাকা প্রতি মাসে।

এনার্জি অ্যাসেসরের পদগুলির জন্য এনার্জি স্টাডিজ়ে স্পেশালাইজেশন-সহ এমটেক ডিগ্রি বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিই/ বিটেক ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদে জানানো হয়েছে।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১৭ এপ্রিল আবেদনের শেষ দিন। বাছাই প্রার্থীদের অনলাইনে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পরেই পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে ১৮ এপ্রিল নাগাদ। এই বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE