Advertisement
০৩ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2024

শিবপুরের ইঞ্জিনিয়ারিং কলেজে জেআরএফ নেবে, কোন বিভাগের জন্য?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বায়োলজিক্যাল সায়েন্স/ বায়োটেকনোলজি/ বায়োকেমিস্ট্রিতে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে।

আইআইইএসটি, শিবপুর।

আইআইইএসটি, শিবপুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৬:৪৮
Share: Save:

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে কাজের সুযোগ। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) নেওয়া হবে। ইনস্টিটিউটের সেন্টার ফর হেলথ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে। গবেষণা প্রকল্পে কাজ করতে হবে জেআরএফ-কে। রাজ্য সরকার অধীনস্থ ‘ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি’ দ্বারা প্রকল্পটি চালিত। প্রতি মাসে ফেলোশিপ ২৫ হাজার টাকা দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে

বায়োলজিক্যাল সায়েন্স/ বায়োটেকনোলজি/ বায়োকেমিস্ট্রিতে মাস্টার অফ টেকনোলজি (এমটেক) ডিগ্রি থাকতে হবে। আবেদনকারীর বয়স ৩২ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। প্রকল্পটিতে কাজের মেয়াদ তিন বছরের। প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১৭ মার্চ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ১৯ মার্চ ইন্টারভিউ হবে। ওই দিন প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে যেতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IIEST Shibpur JRF recruitment 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE