Advertisement
২৪ জুন ২০২৪
Indian Oil Corporation

ইন্ডিয়ান অয়েল একশোরও বেশি কর্মী নেবে, দিতে হবে শুধু ইন্টারভিউ

মোট শূন্যপদ রয়েছে ১০৬টি। বার্ষিক বেতন ১২ থেকে ১৬ লক্ষ টাকা।

ইন্ডিয়ান অয়েলে কাজের সুযোগ।

ইন্ডিয়ান অয়েলে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৯
Share: Save:

দেশ জুড়ে ১০০-এর বেশি কর্মী নিয়োগ করতে চলেছে ইন্ডিয়ান অয়েল সংস্থা। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গ, বিহার, হরিয়ানা, অসম, ওড়িশা, গুজরাতে কর্মী নিয়োগ করা হবে।

বিভিন্ন প্রোজেক্টের কাজের জন্য এগ্‌জিকিউটিভ লেভেল এল১ এবং এগ্‌জিকিউটিভ লেভেল এল২ পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এগ্‌জিকিউটিভ লেভেল এল১-এ শূন্যপদ রয়েছে ৯৬টি। বার্ষিক বেতন ১২ লক্ষ টাকা। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

এগ্‌জিকিউটিভ লেভেল এল২-এ ১০টি শূন্যপদ রয়েছে। বার্ষিক বেতন ১৬ লক্ষ টাকা। ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। এই পদগুলিতে আবেদনের জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অব ইঞ্জিনিয়ারিং/ ব্যাচেলর অব টেকনোলজিতে গ্র্যাজুয়েট হতে হবে।

এ ছাড়াও আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা বিস্তারিত জানতে এই লিঙ্কটি দেখুন: https://iocl.com/admin/img/UploadedFiles/LatestJobOpening/Files/8c69902d5606418abeb563a6ae0eb6f3.pdf

আবেদন প্রক্রিয়া:

iocl.com এই ওয়েবসাইটের হোমপেজ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি দেখতে পাওয়া যাবে। অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা করলে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে। ২৮ ফেব্রুয়ারি থেকে ২২ মার্চ বিকেল ৫টা পর্যন্ত করা যাবে আবেদন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এই ওয়েবসাইটটি দেখুন— https://iocl.com/pages/careers-overview।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE