Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BECIL Recruitment 2023

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী নিয়োগ বেসিল-এর, কোন পদে চাকরির সুযোগ?

স্কিল টেস্ট বা ইন্টারভিউয়ের মাধ্যমেই প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগের পর এই পদে মাসিক বেতন হবে ২৪ হাজার টাকা।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইন্সিটিউটে কর্মী নিয়োগ বেসিল-এর।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইন্সিটিউটে কর্মী নিয়োগ বেসিল-এর। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৭:৩০
Share: Save:

কর্মী নিয়োগ করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কন্সালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের জন্য এই নিয়োগ। সম্প্রতি সংস্থার তরফে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। স্কিল টেস্ট বা ইন্টারভিউয়ের মাধ্যমেই প্রার্থীদের নিয়োগ করা হবে।

নিয়োগ হবে আইটিইউ টেকনিশিয়ানের ১টি শূন্যপদে। নিয়োগের পর এই পদে মাসিক বেতন হবে ২৪ হাজার টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের উচ্চমাধ্যমিক/ ইন্টারমিডিয়েট/ সিনিয়র সেকেন্ডারিতে বিজ্ঞান নিয়ে পাশ করতে হবে। এর পর কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অপারেশন থিয়েটার টেকনোলজিতে বিএসসি বা সমতুল ডিগ্রির পাশাপাশি আইসিইউ, ম্যানিফোল্ড রুম এবং সিএসএসডিতে প্রশিক্ষণের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীরা কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অপারেশন থিয়েটার টেকনোলজিতে ২ বছরের ডিপ্লোমার সঙ্গে ন্যূনতম ১ বছর টেকনিশিয়ান হিসাবে কোনও নামী প্রতিষ্ঠানে ওটি, আইসিইউ, ম্যানিফোল্ড রুম এবং সিএসএসডিতে কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন জানাতে পারবেন।

প্রার্থীদের বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে এই পদে আবেদন জানাতে হবে। একইসঙ্গে জমা দিতে হবে সমস্ত নথি। আবেদনমূল্য হিসাবে জেনারেল/ ওবিসি/ এক্স-সার্ভিসম্যান/ মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং এসসি/ এসটি/ অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া/ বিশেষ ভাবে সক্ষমদের ৫৩১ টাকা জমা দিতে হবে। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের বেসিল-এর ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE