Advertisement
১৯ এপ্রিল ২০২৪
kolkata municipal corporation

কলকাতা পুরসভায় স্টাফ নার্স পদে কাজের সুযোগ, নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্তদের খিদিরপুর ‘আরবান কমিউনিটি হেলথ সেন্টার’ (ইউসিএইচসি)-এ পোস্টিং দেওয়া হবে। স্টাফ নার্স পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

স্টাফ নার্স পদে কাজের সুযোগ কলকাতা পুরসভায়।

স্টাফ নার্স পদে কাজের সুযোগ কলকাতা পুরসভায়। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৮:১৭
Share: Save:

কলকাতায় ‘ন্যাশনাল আরবান হেলথ মিশন’ (এনইউএইচএম) সোসাইটি স্টাফ নার্স পদে কর্মী নিয়োগ করবে। সেই মর্মে কলকাতা পৌরসংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তির ভিত্তিতে হবে এই নিয়োগ। নিযুক্তদের খিদিরপুর ‘আরবান কমিউনিটি হেলথ সেন্টার’ (ইউসিএইচসি)-এ পোস্টিং দেওয়া হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

মোট শূন্যপদ ৫টি। স্টাফ নার্স পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য এ ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে। প্রতি মাসে ২৫০০০ টাকা বেতন দেওয়া হবে স্টাফ নার্সদের।

চাকরিপ্রার্থীদের ভারত বা পশ্চিমবঙ্গের নার্সিং কাউন্সিল দ্বারা স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে জিএনএম কোর্সের ট্রেনিং থাকতে হবে অথবা নার্সিং-এ স্নাতক হতে হবে। এ ছাড়া প্রয়োজন পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল-এর রেজিস্ট্রেশন এবং বাংলা ভাষায় পারদর্শিতা।

চাকরিপ্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। চাকরিপ্রার্থীদের আবেদনপত্রটি কলকাতার এনইউএইচএম সোসাইটির মুখ্য পৌরস্বাস্থ্য অধিকর্তা বা সচিবের উদ্দেশে ডাক মারফত জমা দিতে হবে। যে ঠিকানায় আবেদনপত্র জমা দিতে হবে, তা হল- ৫, এসএন ব্যানার্জি রোড, সিএমও বিল্ডিং, কলকাতা পুরসভা, কলকাতা-১৩। ছুটির দিন বাদে আগামী ২০ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি সকাল ১১টা থেকে ৪টের মধ্যে আবেদনপত্র জমা দেওয়া যাবে। আবেদনপত্র খতিয়ে দেখার পর পুরসভার ওয়েবসাইটে বাছাই প্রার্থীদের নাম এবং ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি দেখার জন্য পুরসভার ওয়েবসাইট https://www.kmcgov.in/KMCPortal/jsp/KMCPortalHome1.jsp -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE