Advertisement
০৪ মে ২০২৪
Govt Jobs in Kalimpong 2023

পাহাড়ে সরকারি চাকরির সুযোগ, কোন পদে কী যোগ্যতা থাকলে আবেদন জানানো যাবে?

নিযুক্তদের মাসিক বেতন হবে ২২,৭০০-৫৮,৫০০ টাকা বেতনক্রমে।

চাকরির সুযোগ পাহাড়ে।

চাকরির সুযোগ পাহাড়ে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৬:৫৩
Share: Save:

গরমের হাত থেকে রেহাই পেতে পাহাড়ে ঘুরতে যেতে মন চাইছে অনেকেরই। কিন্তু শুধু ঘোরা নয়, যদি সেখানে চাকরির সুযোগ মেলে, তাও আবার সরকারি, তাহলে তো সোনায় সোহাগা! সে রকমই সুযোগ দিচ্ছে গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশন বা জিটিএ। কালিম্পং জেলার স্থানীয় গ্রন্থাগার কর্তৃপক্ষের অধীনস্থ সরকার পোষিত গ্রন্থাগার বা লাইব্রেরিতে প্রার্থীদের নিয়োগ করা হবে। সরকার পোষিত গ্রন্থাগারটির গ্রামীণ গ্রন্থাগারের মর্যাদাপ্রাপ্ত। সম্প্রতি কালিম্পং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

নিয়োগ হবে গ্রন্থগারিক বা লাইব্রেরিয়ান পদে। মোট শূন্যপদ ৫টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতন হবে ২২,৭০০-৫৮,৫০০ টাকা ক্রম অনুসারে।

প্রার্থীদের কোনও স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশের পরীক্ষায় পাশ করতে হবে। থাকতে হবে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে লাইব্রেরি এবং ইনফরমেশন সায়েন্স পাশের শংসাপত্র। কম্পিউটার অ্যাপ্লিকেশন এবং নেপালি ভাষা সম্পর্কিত জ্ঞান থাকাও জরুরি।

নিয়োগ হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রার্থীদের কালিম্পং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়েই আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ মে। নিয়োগ সম্পর্কিত অন্যান্য তথ্য বিশদে জানতে প্রার্থীদের প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE