Advertisement
০২ মে ২০২৪
Murshidabad District Library Recruitment

মুর্শিদাবাদ জেলায় চাকরির সুযোগ, কোন পদে কত বেতনক্রমে নিয়োগ হবে?

প্রার্থীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন।

মুর্শিদাবাদ জেলায় চাকরির সুযোগ

মুর্শিদাবাদ জেলায় চাকরির সুযোগ প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৬:৫০
Share: Save:

রাজ্যে মুর্শিদাবাদ জেলার সরকার পোষিত বিভিন্ন গ্রামীণ গ্রন্থাগারে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সোমবার মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। আগ্রহীরা অনলাইনে এর জন্য আবেদন করতে পারবেন।

নিয়োগ হবে লাইব্রেরিয়ান বা গ্রন্থাগারিক পদে। মোট শূন্যপদ রয়েছে ৩৬টি। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ২২,৭০০-৫৮,৫০০ টাকা।

প্রার্থীদের কোনও স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশের পরীক্ষায় পাশ করতে হবে। থাকতে হবে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে লাইব্রেরি এবং ইনফরমেশন সায়েন্স সংক্রান্ত শংসাপত্র। প্রার্থীদের কম্পিউটার অ্যাপ্লিকেশন সম্পর্কিত জ্ঞান থাকা এবং বাংলা ভাষায় স্বচ্ছন্দ হওয়াও জরুরি। লাইব্রেরি এবং ইনফরমেশন সায়েন্স বা সমগোত্রীয় বিষয়ে প্রার্থীদের ব্যচেলর্স ডিগ্রি থাকলেও আবেদন করতে পারবেন।

প্রার্থী নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। আগামী ৩০ জুলাই হবে লিখিত পরীক্ষা। তার আগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ওয়েবসাইটে গিয়ে প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন ১৫ জুন রাত ১২টা পর্যন্ত। নিয়োগ সম্পর্কিত তথ্য বিস্তারিত জানতে প্রার্থীদের মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Librarian WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE