Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mahanadi Coalfields Limited

কোল ইন্ডিয়ায় চাকরির সুযোগ, অনলাইনেই করা যাবে আবেদন

২৩ জানুয়ারি ২০২৩ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে আবেদনকারীর বয়স। তবে, বিশেষ বিভাগের প্রার্থীদের জন্য ছাড় রয়েছে।

মহানদী কোলফিল্ডস লিমিটেড।

মহানদী কোলফিল্ডস লিমিটেড। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৮:০৯
Share: Save:

মহানদী কোলফিল্ডস লিমিটেড (এমসিএল)-এর তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এমসিএল-এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি। এই বিষয়ে বিস্তারিত দেখে নিন।

পদ: জুনিয়র ওভারম্যান, মাইনিং সর্দার এবং সারভেয়র পদে নিয়োগ করা হবে।

শূন্যপদ, বেতন এবং যোগ্যতা:

জুনিয়র ওভারম্যান পদের জন্য সাধারণ বিভাগ, তফসিলি জাতি, তফসিলি উপজাতি মিলিয়ে মোট ৮২টি শূন্যপদ রয়েছে। প্রতি মাসে ৩১,৮৫২.৫৬ টাকা বেতন ধার্য করা হয়েছে। প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং-এ ডিগ্রি অথবা ডিপ্লোমা থাকতে হবে।

মাইনিং সর্দার পদের জন্য সাধারণ বিভাগ, তফসিলি জাতি, তফসিলি উপজাতি মিলিয়ে মোট ১৪৫টি শূন্যপদ রয়েছে। প্রতি মাসে ৩১,৮৫২.৫৬ টাকা বেতন ধার্য করা হয়েছে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং-এ ডিগ্রি অথবা ডিপ্লোমা থাকতে হবে।

সারভেয়র পদের জন্য সাধারণ বিভাগ, তফসিলি জাতি, তফসিলি উপজাতি মিলিয়ে মোট ৬৮টি শূন্যপদ রয়েছে। প্রতি মাসে ৩৪,৩৯১.৬৫ টাকা বেতন ধার্য করা হয়েছে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং বা মাইন সারভেয়র ইঞ্জিনিয়ারিং-এ ডিগ্রি অথবা ডিপ্লোমা থাকতে হবে।

বয়ঃসীমা: ২৩ জানুয়ারি ২০২৩ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে আবেদনকারীর বয়স। তবে, বিশেষ বিভাগের প্রার্থীদের জন্য ছাড় রয়েছে।

আবেদন পদ্ধতি: https://mahanadicoal.in/ এই ওয়েবসাইট থেকে রিক্রুটমেন্ট-এ গিয়ে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য এবং নথি স্ক্যান করে জমা করতে হবে আবেদনপত্র।

আবেদন ফি: জিএসটি-সহ আবেদনপত্রের মূল্য ১১৮০ টাকা ধার্য করা হয়েছে। তবে, তফসিলি জাতি, তফসিলি উপজাতি এবং মহিলা প্রার্থীদের জন্য কোনও টাকা লাগবে না।

নিয়োগ প্রক্রিয়া: কম্পিউটার বেসড টেস্ট (সিবিটি) এবং নথি যাচাইকরণের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন: ২৩ জানুয়ারি ২০২৩ রাত ১১টা ৫০ মিনিট পর্যন্ত।

এই বিষয়ে বিস্তারিত জানতে মহানদী কোলফিল্ডস লিমিটেডর ওয়েবসাইটটি দেখুন https://www.mahanadicoal.in/Welcome.php।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE