Advertisement
০৭ মে ২০২৪
NDMA Recruitment 2023

জাতীয় বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষের সঙ্গে কাজ করতে চান? পরামর্শদাতা পদে চলছে নিয়োগ

পরামর্শদাতা পদে অভিজ্ঞ এবং দক্ষ ব্যক্তিদের নিয়োগ করছে জাতীয় বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ।

NDMA

মাসে ৭৫ হাজার থেকে ১ লক্ষ ৭৫ হাজার টাকা আয়ের সুযোগ রয়েছে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৭:০৮
Share: Save:

জাতীয় বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ (এনডিএমএ)—এর তরফে চলছে নিয়োগ। বরিষ্ঠ পরামর্শদাতা (সিনিয়র কনসালট্যান্ট) এবং পরামর্শদাতা (কনসালট্যান্ট) পদে নিয়োগ করা হবে অভিজ্ঞ এবং দক্ষ ব্যক্তিদের। ৪০ থেকে ৬২ বছর বয়সি প্রার্থীরা শর্তসাপেক্ষে আবেদন করতে পারবেন।

কারা আবেদন জানাতে পারবেন?

ভূপদার্থবিদ্যা, ভূকম্পবিদ্যা, স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিং, আর্থ কোয়েক ইঞ্জিনিয়ারিং-এর মতো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। পাশাপাশি তাঁদের উক্ত বিষয়ে পিএইচডি থাকাও প্রয়োজন।

কী দক্ষতা থাকা প্রয়োজন?

বরিষ্ঠ পরামর্শদাতা (সিনিয়র কনসালট্যান্ট) পদে আবেদনকারীদের ৫ বছর হাতেকলমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট অভিজ্ঞতার নির্দিষ্ট প্রমাণপত্রও প্রয়োজন।

পরামর্শদাতা (কনসালট্যান্ট) পদে যাঁরা আবেদন করবেন, তাঁদের ক্ষেত্রে ৩ বছর হাতেকলমে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। একই সঙ্গে প্রার্থীদের অভিজ্ঞতার নির্দিষ্ট প্রমাণপত্রও পেশ করতে হবে।

আয়ের সুযোগ কী রকম?

উক্ত পদে কাজ করে মাসে ৭৫ হাজার থেকে ১ লক্ষ ৭৫ হাজার টাকা আয় করার সুযোগ দিচ্ছেন জাতীয় বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ।

এই সমস্ত পদে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৬ জুন, ২০২৩। আবেদনপত্র সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে সদর দফতরে ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য ওয়েবসাইট দেখে নিতে পারেন আগ্রহী প্রার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NDMA Recruitment 2023 NDMA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE