Advertisement
২০ মে ২০২৪
NEET PG 2022

মেডিক্যালের স্নাতকোত্তরে ভর্তির বিশেষ রাউন্ডের অন্তর্বর্তীকালীন ফল ঘোষণা এমসিসি-র

অন্তর্বর্তীকালীন রেজাল্টে প্রার্থীদের র‍্যাঙ্ক, বরাদ্দ প্রতিষ্ঠান, কোর্স, প্রার্থীদের ক্যাটেগরি ইত্যাদি তথ্য উল্লেখ করা হয়েছে।

নিট পিজি কাউন্সেলিং ২০২২।

নিট পিজি কাউন্সেলিং ২০২২। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৭:৪৫
Share: Save:

মেডিক্যালের স্নাতকোত্তরে পড়ুয়াদের ভর্তির জন্য একটি বিশেষ স্ট্রে ভ্যাকেন্সি রাউন্ড আয়োজনের কথা আগেই ঘোষণা করেছিল মেডিক্যাল কাউন্সেলিং কমিটি (এমসিসি)। ইচ্ছুক প্রার্থীরা ভর্তির টাকা জমা দিয়ে নিজেদের কোর্স ও কলেজ পছন্দ করার পর তাঁদের জন্য আসন বরাদ্দ করে এমসিসি। মঙ্গলবার প্রার্থীদের জন্য সেই বরাদ্দ আসনের অন্তর্বর্তীকালীন ফল ঘোষণা করা হল কমিটির তরফে। এই রাউন্ডে অংশগ্রহণকারী প্রার্থীরা এমসিসি-র ওয়েবসাইট mcc.nic.in-এ গিয়ে তাঁদের রেজাল্ট দেখতে পারবেন।

প্রকাশিত এই অন্তর্বর্তীকালীন রেজাল্টে প্রার্থীদের র‍্যাঙ্ক, বরাদ্দ প্রতিষ্ঠান, কোর্স, প্রার্থীদের ক্যাটেগরি ইত্যাদি তথ্য উল্লেখ করা হয়েছে। এমসিসি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, অন্তর্বর্তীকালীন রেজাল্টটি পরিবর্তনসাপেক্ষ। রেজাল্টে কোনও ভুলভ্রান্তি থাকলে প্রার্থীদের এমসিসিকে mccresultquery@gmail.com-মেল আইডিতে ইমেল করে জানাতে হবে। এর পর প্রার্থীদের জন্য বরাদ্দ আসনের চূড়ান্ত ফল প্রকাশ করবে এমসিসি।

চূড়ান্ত ফল প্রকাশের পরেই বরাদ্দ কলেজ বা প্রতিষ্ঠানগুলিতে প্রার্থীদের উপস্থিত হতে হবে। বিশেষ স্ট্রে ভ্যাকেন্সি রাউন্ডে যে প্রার্থীরা তাঁদের জন্য বরাদ্দ আসনে ভর্তি হবেন না, তাঁদের চলতি বছরের নিট পিজি পরীক্ষায় বসতে দেওয়া হবে না বলে জানিয়েছে এমসিসি।

প্রসঙ্গত, পড়ুয়াদের দাবি মেনে নিট পিজি-র বিভিন্ন রাউন্ডে কাউন্সেলিং সম্পন্ন হওয়ার পরেও এমডি, এমএস, ডিপ্লোমা এবং পিজি ডিএনবি-তে যে ২২৪৪টি আসন ও এমডিএস-এ ৬২টি আসন খালি ছিল, সেখানে ভর্তির জন্যই এই বিশেষ রাউন্ডের আয়োজন করে এমসিসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE