Advertisement
২৬ জুন ২০২৪
Netaji Subhas Open University

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে ফ্যাকাল্টি পদে নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি

ফ্যাকাল্টি-র পজিশনে নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে ৩টি।

মুক্ত বিশ্ববিদ্যালয়ে ফ্যাকাল্টি নিয়োগ।

মুক্ত বিশ্ববিদ্যালয়ে ফ্যাকাল্টি নিয়োগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০২
Share: Save:

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ফ্যাকাল্টি-র পজিশনে নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে ৩টি। এমবিএ প্রোগ্রামের জন্য নেওয়া হবে ফ্যাকাল্টি। এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ৬৭ বছর বয়স হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নেট/সেট/ স্লেট উত্তীর্ণ-সহ ফিন্যান্স/ মার্কেটিং/ এইচআর-এ এমবিএ ডিগ্রি থাকতে হবে। তবে, অবসরপ্রাপ্ত শিক্ষকরা যদি ম্যানেজমেন্ট বা সমজাতীয় কোনও বিষয়ে পিএইচডি থাকে, তাঁরাও আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীদের প্রথমে http://www.wbnsou.ac.in/ এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। বিজ্ঞপ্তি থেকে ‘অ্যাপ্লিকেশন ফরম্যাট’ ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র পূরণ করতে, প্রয়োজনীয় নথি-সহ আবেদনপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা করতে হবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে দেওয়া বরাদ্দ টাকা ডিমান্ড ড্রাফট মাধ্যমে জমা করতে হবে। আবেদন প্রক্রিয়া ২৮ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ের এই ওয়েবসাইটটি দেখুন— http://www.wbnsou.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE