Advertisement
১১ মে ২০২৪
NIT Durgapur Recruitment 2023

টিসিএস মুম্বইয়ের সঙ্গে যৌথ উদ্যোগে এনআইটি দুর্গাপুরে গবেষণার জন্য প্রার্থী নিয়োগ

ইন্টারভিউয়ের মাধ্যমে এই কাজে প্রার্থীদের নিয়োগ করা হবে। অনলাইনেই প্রার্থীদের আবেদন জানাতে হবে, যা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

এনআইটি দুর্গাপুরে গবেষণার জন্য প্রার্থী নিয়োগ।

এনআইটি দুর্গাপুরে গবেষণার জন্য প্রার্থী নিয়োগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৮:৪৬
Share: Save:

ন্যাশনাল ইন্সিটিউট অফ টেকনোলজি (এনআইটি), দুর্গাপুরে গবেষণা সংক্রান্ত কাজে প্রার্থী নিয়োগ করা হবে। সম্প্রতি এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। চুক্তির ভিত্তিতে গবেষণার প্রজেক্টে প্রার্থীদের নিয়োগ করা হবে। টাটা কনসালটেন্সি সার্ভিসেস, মুম্বইয়ের সঙ্গে যৌথ ভাবে এই গবেষণা প্রকল্পের কাজটি করা হচ্ছে। ইন্টারভিউয়ের মাধ্যমে এই কাজে প্রার্থীদের নিয়োগ করা হবে। অনলাইনেই প্রার্থীদের আবেদন জানাতে হবে, যা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানের কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগে নিয়োগ হবে ‘রিসার্চ ইন্টার্ন’ পদে। মোট শূন্যপদ ৮টি। প্রজেক্টের নাম- ‘স্টেম অ্যাক্সেসেবিলিটি (ফ্রম ওয়েব) ফর দ্য ভিজুয়ালি ইম্পেয়ার্ড’। প্রজেক্টের মেয়াদ ৩ মাস। নিযুক্তরা এর জন্য মাসিক বৃত্তি পাবেন ৫০০০ টাকা করে।

আবেদন জানাতে প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স-সহ একাধিক বিষয়ে এমই/ এমটেক/ বিই/ বিটেক/ এমএসসি/ এমসিএ থাকতে হবে। ‘সি’ অথবা ‘পাইথন’ প্রোগ্রামিং-এ দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে আগামী ১৬ জুনের মধ্যে। আগামী ২০ জুন হবে ইন্টারভিউ। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE