Advertisement
০৩ মে ২০২৪
Recruitment in Purba Medinipur

পূর্ব মেদিনীপুরে প্রচুর শূন্যপদে লোক নেওয়া হবে, বেতন ৬০ হাজার টাকা পর্যন্ত

জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নেওয়া হবে।

পূর্ব মেদিনীপুর জেলায় কাজের সুযোগ।

পূর্ব মেদিনীপুর জেলায় কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৭:৩৬
Share: Save:

পূর্ব মেদিনীপুর জেলায় একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নেওয়া হবে।

ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ব্লক ডেটা ম্যানেজার, মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৪৭টি। আবেদনের জন্য পদ অনুযায়ী বয়স ২১ থেকে ৬৪ বছরের মধ্যে হতে হবে। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। পদ অনুযায়ী মাসিক বেতন ১৩ হাজার থেকে ৬০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে পূর্ব মেদিনীপুর-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১০ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ওই দিন বিকেল ৫টা পর্যন্ত জমা দেওয়া যাবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব মেদিনীপুর প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE