Advertisement
৩০ মার্চ ২০২৩
RRB

রেলওয়ে বোর্ডের এনটিপিসি পঞ্চম পর্যায়ের ফল ঘোষণা

পরীক্ষার্থীরা রেলওয়ে বোর্ডের সরকারি ওয়েবসাইট-http://rrbcdg.gov.in/-এ গিয়ে তাঁদের ফলাফল দেখতে পারবেন।

রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের ফল ঘোষণা

রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের ফল ঘোষণা সংগৃহীত ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ২০:৪২
Share: Save:

শুক্রবার রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (আরআরবি) নন টেকনিক্যাল পপুলার ক্যাটেগরি (এনটিপিসি)-র পঞ্চম পর্যায়ের ফল প্রকাশ করেছে। ঘোষণা করা হয়েছে কাট অফ নম্বরও। পরীক্ষার্থীরা রেলওয়ে বোর্ডের সরকারি ওয়েবসাইট-http://rrbcdg.gov.in/-এ গিয়ে তাঁদের ফলাফল দেখতে পারবেন।

Advertisement

এই পরীক্ষায় যাঁরা পাশ করেছেন তাঁদের পরবর্তী ধাপে নথি যাচাই প্রক্রিয়ার জন্য নির্বাচিত করা হয়েছে। এই নির্বাচিত প্রার্থীদের একটি তালিকাও প্রকাশ করেছে রেলওয়ে বোর্ড। নথি যাচাইয়ের এই প্রক্রিয়া শুরু হবে আগামী ৫ ডিসেম্বর থেকে। যে প্রার্থীদের নথি যাচাই প্রক্রিয়ায় উপস্থিত থাকতে হবে, তাঁদের ইমেল ও এসএমএস মারফত আহ্বানপত্র ডাউনলোডের লিঙ্ক পাঠানো হবে রেলওয়ে বোর্ডের পক্ষ থেকে।

প্রার্থীদের নথি যাচাই প্রক্রিয়া সম্পূর্ণ হলে নির্ধারিত রেল হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য উপস্থিত হতে হবে। সংশ্লিষ্ট রেল হাসপাতালে প্রার্থীদের তিন-চার দিন থাকতেও হবে। এ ছাড়া, তাঁদের মেডিক্যাল ফি হিসাবে বরাদ্দ ২৪ টাকাও জমা দিতে হবে। নথি যাচাই প্রক্রিয়ার জন্য প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি ফটোকপি সহ নিয়ে যেতে হবে।

গত বৃহস্পতিবারই আরআরবি বিভিন্ন বেতন ক্রম অনুযায়ী নানাবিধ পদের ফল ঘোষণার সময়সূচি প্রকাশ করেছে। সেই সময়সূচি অনুযায়ী,চতুর্থ পর্যায়ের পরীক্ষার ফলাফল পরের বছর জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে, তৃতীয় পর্যায়ের পরীক্ষার ফল পরের বছর জানুয়ারির চতুর্থ সপ্তাহে এবং দ্বিতীয় পর্যায়ের পরীক্ষার ফল পরের বছর ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহের পর প্রকাশ করা হবে। আবার চতুর্থ পর্যায়ের নথি যাচাইকরণ ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে, তৃতীয় পর্যায়ের নথি যাচাইকরণ ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে এবং দ্বিতীয় পর্যায়ের নথি যাচাইকরণ ফেব্রুয়ারির চতুর্থ সপ্তাহ থেকে সম্পন্ন হবে বলে জানানো হয়েছে রেলওয়ে বোর্ডের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.